৫০০ নৃত্যশিল্পীর পরিবারের পাশে দাঁড়ালেন রাম চরণ

1720246979-675c100800d81caba100ac94ef3b2c31.png

দেশের তথ্য ডেস্কঃ

রাম চরণ দক্ষিণের অন্যতম সুপারস্টার রাম চরণ যেমন পর্দার জনপ্রিয় হিরো, তেমনি বাস্তব জীবনেরও হিরো। মানবিক কাজের জন্য বরাবরই প্রশংসিত এই অভিনেতা। সম্প্রতি মানবিক কাজে আবারও শিরোনামে এলেন এই অভিনেতা। ৫০০ নৃত্যশিল্পীর পরিবারের পাশে দাঁড়ালেন রামচরণ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে, রাম চরণ এবং তার স্ত্রী উপাসনা কোনিদেলি ৫০০ নৃত্যশিল্পীর পরিবারের ইনস্যুরেন্সের দায়িত্ব নিয়েছেন। খবরটি জানিয়েছেন কোরিওগ্রাফার জানি মাস্টার। রাম চরণ এবং উপাসনার সঙ্গে ছবি পোস্ট করে কৃতজ্ঞতা জানিয়ে জানি লিখেছেন, ‘কঠিন সময়ে যারা সাহায্যের হাত বাড়িয়ে দেন, তারাই ঈশ্বর। মনে আছে ড্যান্সার ইউনিয়নের দাবি নিয়ে যখন তাদের কাছে গিয়েছিলাম, তখন পাশে দাঁড়িয়েছিলেন তারা।


জানি আরও লিখেছেন, ‘৫০০ জন ড্যান্সার এবং তাঁদের পরিবারের ইনস্যুরেন্সের খরচ নিজেদের কাঁধে তুলে নেওয়ার কথা দিয়েছিলেন তাঁরা। শুধু কথা রাখাই নয়, প্রত্যেকটি পরিবারের সদস্যদের সঙ্গে আলাদা করে কথা বলে তাদের আশ্বস্ত করেছিলেন। রাম-উপাসনার এই উপকার আমার এবং আমাদের সকলের হৃদয়ে সব সময়ে থাকবে। তাদের কাছে কৃতজ্ঞ থাকব চিরকাল।


দক্ষিণের সুপারস্টার রাম চরণ বর্তমানে বিশ্বব্যাপী সমাদৃত একজন অভিনেতা। এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমাতে অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন তিনি। এ বছর তাকে দেখা যাবে এস শংকরের পরিচালনায় ‘গেম চেঞ্জার’ সিনেমায়। এতে রাম চরণের বিপরীতে রয়েছেন কিয়ারা আদভানি।

Share this post

PinIt
scroll to top