গলার চেইন বাঁচাল জীবন

1720236229-ea2c33f007e33bf09ca81a920a60e7f7.webp

দেশের তথ্য ডেস্কঃ

পানিরোধী, তাপরোধী এমনকি ঘামরোধী গয়নার কথা শোনা যায়। কিন্তু বুলেটরোধী গয়নার কথা কি কেউ কখনো শুনেছেন? যুক্তরাষ্ট্রে সম্প্রতি এক ব্যক্তির পরনে থাকা একটি চেইন বুলেটরোধী বলে প্রশংসা কুড়িয়েছে। ঘটনাটি কলোরাডো অঙ্গরাজ্যের। কথা-কাটাকাটির এক পর্যায়ে এক ব্যক্তি আরেকজনকে সরাসরি গুলি করেন।

গুলিটি গিয়ে লাগে আক্রান্ত ব্যক্তির গলায় থাকা রুপালি রঙের একটি মোটা চেইনে। চেইনের কিছু ক্ষতি হলেও এর মালিক প্রাণে বেঁচে যান। স্থানীয় পুলিশ বিভাগ তাদের ফেসবুক পেজে এ ঘটনার কথা শেয়ার করেছে। পুলিশ জানিয়েছে, উত্তপ্ত বাগবিতণ্ডার এক পর্যায়ে যে অস্ত্রটি দিয়ে গুলি করা হয় তা ছিল পয়েন্ট ২২ ক্যালিবারের।

গুলিটি সরাসরি ভুক্তভোগী ব্যক্তির গলায় ঝোলানো রুপালি রঙের ১০ মিলিমিটারের চেইনে এসে লাগে। এতে লোকটির গলায় সামান্য ক্ষত হয়। পরে সন্দেহভাজন ওই অস্ত্রধারীকে হত্যাচেষ্টার অভিযোগে গ্রেপ্তার করে পুলিশ। ফেসবুকে পুলিশের পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, চেইনের যেখানে এসে গুলিটি লেগেছে, সেখানে কিছুটা গর্ত হয়ে আছে।

ক্ষতিগ্রস্ত চেইনে লেগে আছে রক্তের দাগ।
ফেসবুকে স্থানীয় পুলিশ বলেছে, আমরা বলব যে তিনি সত্যিই একটি গুলিকে ফাঁকি দিয়েছেন। এ এক অবিশ্বাস্য ঘটনা। পুলিশ উল্লেখ করেছে, চেইনটি রুপালি রঙের হলেও এটি সম্ভবত খাঁটি রুপার নয়। কারণ রুপা একটি নরম ধাতু।

 

Share this post

PinIt
scroll to top