চলন্ত ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ল শিশু

1720177515-9e8a01bfb2c96c61eda1158eb7452e8d.jpg
দেশের তথ্য ডেস্কঃ
চট্টগ্রাম-কক্সবাজার রেললাইনের চকরিয়ায় চলন্ত ট্রেনের ছাদ থেকে ছিটকে পড়ে কুমিল্লার এক শিশু আহত হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) দিবাগত রাতে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী পর্যটক এক্সপ্রেসের ছাদে বসে ছিল শিশুটি।

সংশ্লিষ্টদের ধারণা, পথিমধ্যে ঘুমে আচ্ছন্ন হয়ে পড়লে চকরিয়ার হারবাং স্টেশন পার হয়ে পশ্চিম ভিলেজার পাড়া এলাকায় শিশুটি ছাদ থেকে ছিটকে পড়ে।

আহত শিশুর নাম রবিউল আওয়াল (১১)।

তার বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার আলিয়া মাদরাসা এলাকায়। সে ওই এলাকার অটোরিকশা চালক বাক প্রতিবন্ধী আবু হানিফের ছেলে।রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী পর্যটক এক্সপ্রেস চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের পশ্চিম ভিলেজার পাড়া এলাকায় পৌঁছলে ট্রেনের ছাদ থেকে রেললাইনে ছিটকে পড়ে ওই শিশু। এ সময় রেললাইন পারাপারের জন্য দাঁড়িয়ে থাকা লোকজন দেখতে পেয়ে ঘটনাস্থল থেকে ওই শিশুকে উদ্ধার করে পাশের লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

পরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।কক্সবাজার রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এস আই) আবুল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত শিশুর পরিবারের সঙ্গে যোগাযোগ হয়েছে। তার বাড়ি কুমিল্লার দেবীদ্বার থানা এলাকায়।

Share this post

PinIt
scroll to top