ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ২

image_101593_1720175578.webp

দেশের তথ্য ডেস্কঃ

ফরিদপুরের ভাঙ্গায় বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপের ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। এসময় অন্তত বাসের ১৫ জন যাত্রী আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ।

শুক্রবার (৫ জুলাই) দুপুরে ফরিদপুর-বরিশাল মহাসড়কের উপজেলার পুখুরিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ জানিয়েছেন দুজনই পিকআপের ড্রাইভার ও হেল্পার। জানা যায়, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৫-০২১১ ও ফরিদপুর থেকে ভাঙ্গাগামী তিন টনের একটি পিকআপ (ঢাকা মেট্রো ড-১২-৩৪১৫) ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে পিকআপ ড্রাইভার ও হেলপার নিহত হয়।

পিকআপ ড্রাইভারের মরদেহ পিকাপের ভেতর থেকে বের করার চেষ্টা করছেন পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল। গোল্ডেন লাইন পরিবহনের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গোল্ডেন লাইন পরিবহনের বাসটি পিকআপটিকে চাপা দিয়ে খাঁদে পড়ে রয়েছে। উদ্ধার তৎপরতায় চলাকালীন সময়ে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ রয়েছে।

এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, বাস পিকআপ মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। তবে পিকআপের ড্রাইভার নিহত হয়েছে এটা নিশ্চিত হতে পেরেছি। আরেকজন ছিটকে বাইরে মৃত্যু হওয়ায় সে বাসের না পিকআপের যাত্রী নিশ্চিত হতে পারিনি। তবে আশঙ্কা করছি দুজনই পিকআপের ড্রাইভার এবং হেলপার হবে। এখনো আমরা পরিচয় পাইনি।

Share this post

PinIt
scroll to top