ঝিনাইদহ জেলার সদর থানাধীন গান্না গ্রামস্থ এলাকা হতে ১০১ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রেব-৬।

4.jpg

দেশের তথ্য ডেস্কঃ

১। রেব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র্যা ব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

২। এরই ধারাবাহিকতায় অদ্য ০৪ জুলাই ২০২৪ ইং তারিখ র্যা ব-৬, সিপিসি- ২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ জেলার সদর থানাধীন গান্না ইউনিয়ন এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ০১.৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন গান্না গ্রামস্থ জনৈক মোঃ তারিকুল ইসলামের বসত বাড়ীর দোতলা বিল্ডিং এ বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য (১০১ বোতল) ফেন্সিডিলসহ ০২(দুই) জন মাদক ব্যবসায়ী-

১। মোঃ আলহাজ্ব (২০), পিতা- মোঃ আসাদুল ইসলাম, সাং- একতারপুর, থানা- মহেশপুর, জেলা- ঝিনাইদহ

২। মোছাঃ লতা খাতুন (৩০), স্বামী- তারিকুল ইসলাম, সাং- গান্না, থানা- সদর, জেলা- ঝিনাইদহদেরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল (১০১ বোতল) , ০১টি মোবাইল উদ্ধারপূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করে। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।

Share this post

PinIt
scroll to top