চিকিৎসক কোরবান হত্যা : সাবেক ছাত্রলীগ নেতা রিমান্ডে

1719750960-bb475112da7a47a59ab31c40da29d9f6.webp

দেশের তথ্য ডেস্কঃ

চট্টগ্রামে ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় দন্ত চিকিৎসক কোরবান আলী নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রসুল নিশাননের তিনদিনের ও আরিফুল্লাহ রাজুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রবিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম রুমানা আক্তারের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট রাসেল সরকার কালের কণ্ঠকে বলেন, মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশ (বন্দর-পশ্চিম) বিভাগের এসআই আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানি শেষে নিশানের তিনদিনের ও রাজুর দুইনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার চট্টগ্রাম মহানগর দায়রা জজ বেগম জেবুন্নেছার আদালত আত্মসমর্পণ করে জামিন চান আসিমরা। আদালত শুনানি শেষে জামিন আবেদন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করেন।

গত ৫ এপ্রিল চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকার পশ্চিম ফিরোজ শাহ হাউজিং এলাকায় কোরবান আলীর ছোট ছেলে আলী রেজাকে মারধর করছিলেন কিশোর গ্যাংয়ের সদস্যরা। এই ঘটনা দেখে ছেলেকে বাঁচাতে গেলে হামলার শিকার হন কোরবান আলী।

একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল মারা যান তিনি।

এই ঘটনার পর ১২ জনের নাম উল্লেখ করে আকবর শাহ থানায় মামলা দায়ের করেছিলো কোরবান আলীর পরিবার। এরমধ্যে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আকবর শাহ থানা থেকে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়।

কোরবানী আলীর ছেলে রেজা বলেন, হামলাকারীরা সবাই নিশানের অনুসারী। নিশানের নির্দেশেই এই হামলার ঘটনা ঘটেছে। গোলাম রসুল নিশান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহসভাপতি।

Share this post

PinIt
scroll to top