‘বৈষ্টমী রকফেস্ট ২০২৪’ এর দ্বিতীয় কনসার্টে গান শোনালো আর্ক

1719659586-aa4ee9cdbc2bfdfff3413008d40be0f5.webp

দেশের তথ্য ডেস্কঃ

অনুষ্ঠিত হলো ‘বৈষ্টমী রকফেস্ট ২০২৪’ এর দ্বিতীয় কনসার্ট। এ দিন কনসার্টে  অংশ নেন ব্যান্ড তারকা হাসানের নেতৃত্বাধীন আর্ক ও বাংলাদেশের  রক, হার্ডরক ও থ্রাসমেটাল গানের গায়ক আলোচিত কে এইচ এন। তাদের পরিবেশনায় মুগ্ধ হন শ্রোতারা।

গেল ২৮ জুন শুক্রবার রাজধানীর বনানীর একটি পাঁচ তারকা হোটেল বিকেল ৪টা থেকে এই আয়োজন শুরু হয়।

এটির আয়োজক ছিল, চলচ্চিত্র, প্রামাণ্য চলচ্চিত্র ও সঙ্গীত প্রযোজনা সংস্থা বৈষ্টমী। গেল ২ মে বৈষ্টমীর পক্ষ থেকে রকফেস্ট ২০২৪ এর ঘোষণা করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় গেল মাসের ২৯ মে রাজধানীর মুক্তিযুদ্ধ যাদুঘর মিলনায়তনে প্রথম কনসার্ট-টি অনুষ্ঠিত হয়। এবার হলো দ্বিতীয় কনসার্ট।
আয়োজনের শুরুতে বিকেল ৪টায় পারফর্ম করে গায়ক ইথার হাসানের হাইওয়ে। তাদের শ্রোতাপ্রিয় বেশ কিছু গান উপস্থিত শ্রোতাদের মুগ্ধ করে।আলোচিত হার্ডরকার কে এইচ এন  হাইওয়ে ব্যান্ডের পারফর্ম করার পরেই মঞ্চে চলে আসেন। সঙ্গে ছিল তার রক উইং।

 তিনি মোহিনী,  বৃষ্টি, হান্নান মিয়া, সাদাকালো, শিখাবাঈ, সুরঞ্জনা, সিড়ির নীচে, শ্রেয়া, সুখসহ তার গাওয়া সেরা গানগুলো পরিবেশন করেন। তারপরই মঞ্চে আসেন হাসান ও  তার ব্যান্ড আর্ক।  তারা তাদের জনপ্রিয় গানগুলোই পরিবেশন করেন।জানা গেছে, শোকাবহ আগস্টে রকফেস্টের চলমান কনসার্ট অনুষ্ঠিত হবে না। ২৬ জুলাই তৃতীয় কনসার্ট হবে বলে জানিয়েছেন বৈষ্টমী কর্ণধার আয়শা এরিন।

সেপ্টেম্বরে দুইটা কনসার্ট এর আয়োজন করা হবে। ৮টি কনসার্টের শেষটি ডিসেম্বর মাসে করা হবে।উল্লেখ্য, প্যাসিফিক ও ইউরোপে কনসার্টের আয়োজনে যাবে বৈষ্টমী। বাংলাদেশকে ভিনদেশী শ্রোতা ও মিউজিশিয়ানদের সামনে তুলে ধরতে বদ্ধ পরিকর বৈষ্টমী, জানিয়েছেন আয়শা এরিন। এবারের কনসার্টের প্রতিপাদ্য ছিল, ‘এই গ্রহে মানুষের গান ও তোমার জীবন।’

অনুষ্ঠান শেষে হাইওয়ে এবং আর্ক ব্যান্ড দল কে সম্মাননা স্মারক প্রদান করে বৈষ্টমী।

Share this post

PinIt
scroll to top