বিয়েতে উল্টো উপহার পেলেন অতিথিরা

1719628034-30e62fddc14c05988b44e7c02788e187.webp

দেশের তথ্য ডেস্কঃ

বিয়েতে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়ে অর্থসহ নানা উপহারসামগ্রী দিয়ে থাকেন অতিথিরা। কিন্তু চীনের এক বিয়েতে ঘটেছে এর উল্টো ঘটনা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশটির ইনফ্লুয়েন্সার ডানা চ্যাং এক ভিডিও শেয়ার করেন। তাতে দেখা যায়, বিলাসবহুল ওই বিয়েতে আসা অতিথিদেরই উল্টো অর্থ দেওয়া হচ্ছে।

ডানা চ্যাং জানান, প্রত্যেক অতিথিকে বিয়ের উপহার ছাড়াও একটি লাল থলেতে ভরে ৮০০ ডলার করে দেওয়া হয়। বাংলাদেশি মুদ্রায় এটি ৯০ হাজার টাকার বেশি দাঁড়ায়। অতিথিদের ফিরতি বিমানভাড়াও দিয়ে দেওয়া হয়। এমন বিয়ের অনুষ্ঠান দেখে তাজ্জব হওয়ার কথা গোপন করেননি ডান চ্যাং।

তিনি বলেন, অতিথিরা যে অভিজ্ঞতা পেয়েছেন তা তাঁরা সারা জীবনেও ভুলতে পারবেন না। পাঁচতারা হোটেলে বিয়ে, অতিথিদের জন্য দামি গাড়ি-সব মিলিয়ে মহা বিলাসী বিয়ের আয়োজন ছিল এটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়েটির ভিডিও ছড়িয়ে পড়ার পর অনেকে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন বলেছেন, ধনকুবেরদের বিয়ে আদতে কেমন হয়! তিনি অভিভূত।

এমন রাজকীয় বিয়ে দেখে আরেকজন মজা করে বলেন, তিনি নিজের গরিবি অবস্থা নিয়ে কাঁদছেন। অনেকেই অতিথিদের প্রতি নবদম্পতির এমন সদয় আচরণ আর উল্টো উপহারসামগ্রী দেওয়া নিয়ে প্রশংসা করেছেন।

কেউ কেউ বলেছেন, এই নবদম্পতি বুঝিয়ে দিয়েছেন, অতিথিদের প্রতি তাঁরা কতটা আন্তরিক। অতিথিরা আসায় কতটাই না খুশি হয়েছেন!

 

Share this post

PinIt
scroll to top