সড়কে ট্রাকচাপায় প্রাণ গেল নারী বাইকারের, আহত ১

1719470586-6fd33470dea458ab90e18c964caa6eb9.webp
দেশের তথ্য ডেস্কঃ
জয়পুরহাট-ধামুইরহাট সড়কে পাথর বোঝায় ট্রাকের চাপায় জ্যোতি বেগম নামের এক নারী মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ সময় মরিয়ম বেগম নামের অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৭ জুন) সকাল পৌণে সাতটার দিকে জয়পুরহাট সদর উপজেলার মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটেছে।
নিহত জ্যোতি বেগম স্থানীয় বেসরকারি সংস্থা ডিএমএসএস এর মঙ্গলবাড়ি শাখার হিসেব রক্ষক এবং আহত মরিয়ম বেগম জয়পুরহাট নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের মিডওয়াইফির শিক্ষার্থী।

তাদের বাড়ি জয়পুরহাট সদর উপজেলার ইছুয়া খারতা ও ইছুয়া ঈশ্বরপুর গ্রামে।স্বজন ও পুলিশ জানায়, আজ সকালে জ্যোতি তার ব্যবহৃত মোটরসাইকেলে পাশের গ্রামের মরিয়মকে সঙ্গে নিয়ে জয়পুরহাটে আসছিলেন। পথে মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে বিপরীতমুখী পাথর বোঝাই একটি ১০ চাকার ট্রাক তাদের চাপা দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই জ্যোতি নিহত এবং মরিয়ম গুরুতর আহত হন।

মরিয়মকে উদ্ধার করে দ্রুত জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সকাল ১০টার দিকে তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে পাঠানো হয়। তার দুই পা ট্রাকের চাপায় পিষ্ট হয়ে থেতলে গেছে। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে এসেছে।
আহত মরিয়মের মা মনোয়ারা বেগম কান্নাজড়িত কণ্ঠে জানান, মরিয়ম বান্দরবনে সরকারি নার্সিং ইনস্টিটিউটে মিডওয়াইফিতে প্রথম বর্ষে ভর্তির সুযোগ পায়। পরে সেখান থেকে মাইগ্রেট করে জয়পুরহাট সরকারি নার্সিং ইনস্টিটিউটে ভর্তি হয়। আজ বৃহস্পতিবার মরিয়ম প্রথম ক্লাসে যোগদান করার জন্য বাড়ি থেকে তার সাথে ভ্যানে করে রওনা হয়েছিল। পথে তাদের পূর্বপরিচিত প্রতিবেশি জ্যোতি বেগম মরিয়মকে জয়পুরহাটে পৌঁছে দেওয়ার জন্য তার মোটরসাইকেলে তুলে নেয়। তারা রওনা হওয়ার পর মঙ্গলবাড়ি কলেজ গেটের সামনে সকাল পৌনে সাতটার দিকে ধামুইরহাটগামী পাথর বোঝাই বড় একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই জ্যোতি মারা যায়। আর মরিয়মকে গুরুতর আহত অবস্থায় তারা অটোরিকশায় করে জয়পুরহাট ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তার দুই পা থেতলে গেছে।হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রাশেদ মোবারক বলেন, ‘দুর্ঘটনায় আহত মরিয়ম তাদের নার্সিং ইনস্টিটিউটের মিডওয়াইফির প্রথম বর্ষের শিক্ষার্থী। দুই দিন আগে যোগদান করে ছুটিতে থাকার পর আজ থেকে তার ক্লাস করার কথা ছিল। দুর্ঘটনায় তার দুই পা ক্ষতিগ্রস্থ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।’
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির বলেন, ‘আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে পাথর বোঝাই ট্রাকের চাপায় জ্যোতি নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় মরিয়ম নামের অপর আরোহী গুরুতর হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেলেও তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

Share this post

PinIt
scroll to top