জীবননগরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আগুনে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি

4-7.jpg

দেশের তথ্য ডেস্ক-

চুয়াডাঙ্গার জীবননগরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডে বসতবাড়ির ৬ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের সুবলপুর গ্রামের আসাদুল মিস্তিরির বাড়িতে এ ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, বাসার গ্যাস সিলিন্ডারের রাইজার ছিদ্র হয়ে অগ্নিকাণ্ডের সূত্রপাত। অগ্নিকান্ডে সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল পুড়ে যায়।

বাড়ির মালিক আসাদুল বলেন, সন্ধ্যায় আমার স্ত্রী রান্নার প্রস্তুতি নিতে গেলে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে ঘরের ভেতর ও বাইরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, আগুনে আমার ঘরে থাকা নগদ ১ লক্ষ ৩০ হাজার টাকা, ৪ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার ও ঘরের আসবাবপত্রসহ ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে।

জীবননগর ফায়ার সার্ভিসের টিম লিডার শামসুর রহমান, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে ফায়ার সাভিসের একটি ইউনিট ১০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারনা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আগুনের সূত্রপাত ঘটে। তবে ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

Share this post

PinIt
scroll to top