চট্টগ্রামে খাল থেকে শিশুর মরদেহ উদ্ধার

cmc-bg-20240609165648.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

চট্টগ্রাম নগরের বন্দর থানার আবিদারপাড়া এলাকার একটি খাল থেকে মো. জসিম নামে আট বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৯ জুন) বেলা ১২টার দিকে নাছির খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা খেলতে গিয়ে অসাবধানতাবশত শিশুটি খালে পড়ে যায়।

মারা যাওয়া শিশু জসিম নোয়াখালীর কবিরহাট সুন্দরপুর এলাকার আকবর হোসেনের ছেলে। পেশায় রিকশাচালক আকবর পরিবার নিয়ে নগরের ডবলমুরিং থানার বিল্লাপাড়া এলাকায় থাকতেন।

শিশু জসিম একটি স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ছিল। গতকাল (শনিবার) থেকে সে নিখোঁজ ছিল। তার পরিবার ডবলমুরিং থানায় একটি নিখোঁজ ডায়েরি করার প্রস্তুতি নিচ্ছিলেন। এমন সময় বন্দর থানার একটি খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার হয়। যে খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়ে সেটির সংলগ্ন নালায় সংস্কার কাজ চলছে। একারণে খালে প্রায় সময় পানি জমে থাকে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর কাদের মজুমদার বলেন, ভাসমান অবস্থায় শিশুটির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে আনে। ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Share this post

PinIt
scroll to top