ঢাকায় ফ্যাশন শো মাতালেন অর্জুন রামপাল

ar-20240608154832.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

বলিউড অভিনেতা অর্জুন রামপাল। বাংলাদেশেও যার রয়েছে অসংখ্য ভক্ত-অনুরাগী। দীর্ঘ সময় পর ঢাকার মাটিতে পা রেখেছেন এই অভিনেতা। মাতিয়েছেন একটি ফ্যাশন শো।

একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই অর্জুনের ঢাকা সফর। অংশ নিলেন ওই আয়োজক প্রতিষ্ঠানের ফ্যাশন শোতে। এই সুযোগে দেশের বলিউডপ্রেমীদেরকেও খুশি করিয়ে গেলেন অভিনেতা। জমকালো রাতে ওই আসরের শো-স্টপার ছিলেন অর্জুন।

প্রায় ১৪ বছর পরে ঢাকার মাটিতে পা রেখেছেন অর্জুন রামপাল। এর আগে ২০১০ সালে তিনি একটি কনসার্টে অংশ নিতে ঢাকা এসেছিলেন। সে সময় তার সঙ্গী হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান ও জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জিও।দ্বিতীয়বার ঢাকায় আসার আগে ভক্তদের ভিডিও বার্তায় ঢাকা সফরের খবর জানান অর্জুন। সেখানে তিনি বলেন, ‘হাই ঢাকা, আমি অর্জুন রামপাল, আনন্দের সঙ্গে জানাচ্ছি, আগামী ৭ জুন আপনাদের সবার সঙ্গে দেখা হচ্ছে। আশা করছি আপনারা সবাই থাকবেন, সবার সঙ্গে খুব সুন্দর একটা সময় কাটবে।’ফ্যাশন শো-তে অভিনেতা পরেছিলেন নীল টপস, কালো প্যান্ট আর সোনালি রঙের কারুকাজ করা কালো কোট।

সেখানে অংশ নেওয়া অন্য মডেলরা এদিন হাজির হয়েছিলেন অভিনব পোশাকে।ঢাকার এ বিশেষ মুহূর্তকে স্মরণীয় বলে মনে করেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল।

 

Share this post

PinIt
scroll to top