সড়কে ড্রেজারের পাইপ, ধাক্কা খেয়ে প্রাণ গেল বাইক আরোহীর

7-4.jpg

দেশের তথ্য ডেস্ক।।

বরগুনার বেতাগীতে সড়কের উপর রাখা ড্রেজারের পাইপের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে তোফায়েল আহমেদ (৪২) নামে এক আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে বেতাগী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসন্ডা গৌরাঙ্গের স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রাসেল নামে একজন আহত হয়েছেন।

নিহত তোফায়েল আহমেদ বেতাগীর পার্শ্ববতী উপজেলা মির্জাগঞ্জের ২ নম্বর মির্জাগঞ্জ সদর ইউনিয়নের ভিটাখালী গ্রামের মৃত আলাম গাজীর ছেলে।

তিনি ডেল্টা ফার্মা ওষুধ কম্পানির বেতাগী ও মির্জাগঞ্জ উপজেলার বিক্রয় প্রতিনিধি ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, তোফায়েল ও রাসেল মোটরসাইকেলে বেতাগী থেকে মির্জাগঞ্জে যাচ্ছিলেন। উপজেলার গৌরাঙ্গ স্কুল নামক এলাকায় রাস্তার উপরে ফেলে রাখা ড্রেজারের বালির পাইপের সঙ্গে তাদের মোটরসাইকেল ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় মোটরসাইকেল থেকে তোফায়েল রাস্তায় ছিটকে পড়ে মাথায় মারাত্মক আঘাত পান।

আর রাসেল গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্বার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তোফায়েলকে মৃত ঘোষণা করেন।
বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, নিহত তোফায়েলের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপরে বেতাগী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Share this post

PinIt
scroll to top