ফিলিস্তিনে ইসরাইলি গণহত্যার প্রতিবাদে খুবি শিক্ষক সমিতির মানববন্ধন

KU-Teacher-Photo-scaled.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

 

ফিলিস্তিনে নিরীহ মানুষের উপর ইসরাইলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। আজ ০৬ জুন (বৃহস্পতিবার) দুপুর ১টা থেকে ১.৩০ মিনিট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির উদ্যোগে হাদী চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

 

শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এস এম ফিরোজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল হাসান সিদ্দিকী ও সহ-সভাপতি তরুণ কান্তি বোস-এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রফেসর ড. মোঃ ইয়াছিন আলী, প্রফেসর ড. মোঃ রায়হান আলী, প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান, প্রফেসর ড. মোঃ আনিসুর রহমান, প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন, প্রফেসর ড. সঞ্জয় কুমার চন্দ, সহযোগী অধ্যাপক কাজী হুমায়ুন কবীর, সহকারী অধ্যাপক মোঃ শরিফুল ইসলাম।
বক্তারা বলেন, ফিলিস্তিনের গাজায় ইসরাইল সেনাবাহিনী কর্তৃক নারী, শিশু, স্কুল, হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন আশ্রয়কেন্দ্রে জঘন্য ধ্বংসযজ্ঞ চালানো হচ্ছে। এই বর্বরোচিত হামলা সারা বিশ্বে শান্তিকামী সাধারণ মানুষকে ব্যথিত করছে এবং তা মানবতার বিরুদ্ধে জঘন্যতম অপরাধ। আমরা এই প্রতিবাদী মানববন্ধন থেকে বর্বরোচিত এই হামলার প্রতিবাদ এবং অবিলম্বে ইসরাইলি আগ্রাসন বন্ধের দাবি জানাই।

Share this post

PinIt
scroll to top