প্রকাশ্যে পাকিস্তানের দুই ক্রিকেটার দ্বন্দ্বে জড়ালেন বিশ্বকাপের আগেই

26-1.jpg

দেশের তথ্য ডেস্ক।।

তিন দিন হতে চললো শুরু হয়েছে চার-ছক্কার টুর্নামেন্ট টি-টোয়েন্টি বিশ্বকাপ। এখন পর্যন্ত মাঠে নামা হয়নি গত আসরের ফাইনালিস্ট পাকিস্তানের। আগামী বৃহস্পতিবার (৬ জুন) স্বাগতিক যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে তারা। তার আগেই দল গঠন নিয়ে প্রকাশ্যে দ্বন্দ্বে জড়িয়েছেন দলটির দুই ক্রিকেটার।

তবে এই বিবাদে অংশ নেয়া ক্রিকেটাররা পাকিস্তানের বিশ্বকাপ দলের সঙ্গে জড়িত নয়। একজন হলেন পাকিস্তানের সাবেক ওপেনিং ব্যাটার আহমেদ শেহজাদ আরেকজ ওয়ানডে ও টেস্ট স্কোয়াডের ইমাম উল হক।

সম্প্রতি দেশটির একটি টিভি অনুষ্ঠানে পাকিস্তান দলের নির্বাচন প্রক্রিয়া নিয়ে বিবাদে জড়ান তারা। একজন দলের বাজে পারফরম্যান্স এবং অধিনায়ক বাবর আজমের পক্ষপাতমূলক আচরণের অভিযোগ তোলেন। আরেকজন সেই অভিযোগ খণ্ডন করতে গিয়ে তর্কে জড়িয়ে পড়েন।খবর ক্রিকেটপাকিস্তান

টিভি অনুষ্ঠানে এক সমর্থকের প্রশ্নের উত্তরে আহমেদ শেহজাদ বলেন, বাবর নিজের পছন্দের ক্রিকেটারদের দলে নিয়েছেন। ভালো না খেললেও তাদের একটানা খেলিয়ে যাচ্ছেন। তিনি আরও বলেন, পাকিস্তান দলের তারকারা দুর্বল দলের বিপক্ষে খেলার জন্য মুখিয়ে থাকেন। তরুণদের সুযোগই দেন না। দুর্বল দলের বিপক্ষে ভালো খেলে পাক ক্রিকেটাররা দলে নিজের জায়গা পাকা করেন।

শেহজাদ আরও বলেন, আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর পাকিস্তানের ক্রিকেটের কোনো অগ্রগতি হয়নি, কোনো একটি অদৃশ্য চক্র এর পেছনে কাজ করছে বলেও দাবি করেন তিনি।

শেহজাদের এই অভিযোগ উড়িয়ে দিয়ে পাকিস্তান টেস্ট এবং ওয়ানডে দলের নিয়মিত ওপেনার ইমাম উল হক বলেন, বাবর নিজে থেকে অধিনায়কত্বে ফিরে আসেননি। তাকে বোর্ড এই দায়িত্ব দিয়েছে। তিনি আরও বলেন, বাবরের নেতৃত্বেই ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনাল ও ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে ফাইনাল খেলেছে পাকিস্তান।

Share this post

PinIt
scroll to top