সকল ষড়যন্ত্র ও ভয়-ভীতি উপেক্ষা করে ঐক্যবদ্ধভাবে মোটরসাইকেলে ভোট দিলে ডুমুরিয়াবাসীর জয় সুনিশ্চিত

.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

ডুমুরিয়ার সাহস ইউনিয়নের দাশপাড়ায় পথসভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ আজগর  বিশ্বাস তারা বলেছেন, ‘ডুমুরিয়ার মাটি যেমন উর্বর, যেমনি ডুমুরিয়াবাসী বিচক্ষণ।

খুলনার শস্যভান্ডার খ্যাত ডুমুরিয়ার অনেক সম্ভাবনাময় দিক আছে। মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে আমাকে উপজেলা পরিষদের কর্মী নিযুক্ত করলে ডুমুরিয়াকে সমগ্র বাংলাদেশের মধ্যে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ্। আমি মনেপ্রাণে  বিশ্বাস করি, সকল সম্প্রদায়ের মিলিত শক্তি দেশ গড়ার হাতিয়ার। তাই হিন্দু-মুসলিম, বৌদ্ধ-খ্রীষ্টানসহ সকল ধর্ম-বর্ণের মানুষকে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় একটি জনপদের সামগ্রিক উন্নয়ন সম্ভব। সকল ষড়যন্ত্র ও ভয়-ভীতি উপেক্ষা করে আর্থিক প্রলোভনকে পাশ কাটিয়ে ঐক্যবদ্ধভাবে মোটরসাইকেল প্রতীকে ভোট দিলেই ডুমুরিয়াবাসীর বিজয় সুনিশ্চিত। আমি ডুমুরিয়ার মাটিতে কাজ করতে এসেছি, ডুমুরিয়াবাসীর ভাগ্য নিয়ে রাজনীতি করতে আসি নাই। ডুমুরিয়াবাসীর অভূতপূর্ব সাড়ায় মুগ্ধ আমি।
আজ মঙ্গলবার (০৪ জুন) ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভা এবং উঠান বৈঠকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজগর  বিশ্বাস তারা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খুলনার খাদ্য ভান্ডার খ্যাত ডুমুরিয়ার কৃষকদের উৎপাদিত খাদ্য শস্য উপযুক্ত মূল্য নিশ্চিতকরণে কার্যকরী উদ্যোগ নেবো। প্রয়োজনে রাজধানীর সাথে ডুমুরিয়ার কৃষকদের উৎপাদিত খাদ্য শষ্যের সহজ পরিবহন সৃষ্টির চেষ্টা করবো। আমি কথা নয়, কাজে  বিশ্বাস। আমার মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। ডুমুরিয়াবাসীর অতন্ত্র প্রহরী হিসেবে আমাকে নিযুক্ত করুন। আমি ডুমুরিয়ার মা-মাটি-মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে এসেছি। তাই সাবেকদের কথায় আবেগে না পড়ে বিবেক কাজে লাগিয়ে খুলনার শষ্য ভান্ডারখ্যাত ডুমুরিয়ার কৃষকদের উৎপাদিত খাদ্য-শষ্যের ন্যায্যমূল্য নিশ্চিতকরণ, সুলভ মূল্যে সার-বীজ সহজপ্রাপ্তি এবং অবকাঠামোগত উন্নয়ন বুঝে নিতে মোটরসাইকেল মার্কায় ভোট দিন।

মোটরসাইকেল প্রতীকে গণসংযোগকালে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন

Share this post

PinIt
scroll to top