এবার সালমানের গাড়িতে হামলার পরিকল্পনা!

9-1.jpg

দেশের তথ্য ডেস্ক।।

মুম্বাই পুলিশ জানায়, লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সালমান খানের গাড়িতে হামলার পরিকল্পনা করেছিল। এর জন্য পাকিস্তানি অস্ত্র সরবরাহকারীর কাছ থেকে অস্ত্র কেনার পরিকল্পনা ছিল তাদের।

সংকট পিছু ছাড়ছে না ভাইজান, চুলবুল পাণ্ডে, সুলতান ও টাইগারখ্যাত বলিউড সুপারস্টার সালমান খানের। কিছুদিন আগে তার নিজ বাসভবনে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কয়েকজনকে গ্রেপ্তারও করেছে মুম্বাই পুলিশ। বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থও হতে হয়েছে সালমান খানকে। সে ঘটনানার রেশ এখন‌ও কাটেনি। এরই মধ্যে সালমান খানের ওপর আবারও হামলা পরিকল্পনার খবর প্রকাশ্যে আনল মুম্বাই পুলিশ। এর আগে সালমান খানের বাড়িতে সরাসরি গুলিবর্ষণের ঘটনা ঘটে। এবার সালমানের গাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেছিল দুর্বৃত্তরা।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সালমান খানের গাড়িতে হামলার পরিকল্পনা করছিল লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। তবে হামলার পরিকল্পনার সঙ্গে যুক্ত চারজনকে ইতোমধ্যে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

পুলিশ জানায়, লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সালমান খানের গাড়িতে হামলা চালানোর পরিকল্পনা করেছিল। এর জন্য পাকিস্তানি অস্ত্র সরবরাহকারীর কাছ থেকে অস্ত্র কেনার পরিকল্পনা ছিল তাদের। আটককৃতদের নাম ধনঞ্জয় ওরফে অজয় কাশ্যপ, গৌরব ভাটিয়া ওরফে নাহভি, ওয়াসপি খান ওরফে ওয়াসিম চিকনা ও রিজওয়ান খান ওরফে জাভেদ খান।

জানা গেছে, অভিযুক্তরা সালমানের বাড়ি ও ফার্মহাউস পর্যবেক্ষণ করে যান। অভিযুক্ত আসামি অজয় কাশ্যপ জানান, দোগার নামক এক পাকিস্তানি নাগরিকের সঙ্গে যোগাযোগ করেছিলেন ভিডিও কলের মাধ্যমে। এমনকি একে-৪৭ এর মতো অস্ত্র অর্ডার করা হয়েছিল পাকিস্তান থেকে।

পুলিশসূত্রে আরও জানা যায়, মুম্বাই, রায়গড়, নভি মুম্বাই, থানে, পুনে ও গুজরাটের ৬০-৭০ জন যুবক, যারা সবাই লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের সদস্য, তারা সালমান খানের ওপর নজর রাখছিলেন।

অভিনেতার ওপরে হামলা চালানোর জন্য নাবালকদের ব্যবহার করার পরিকল্পনা ছিল তাদের। এমনকি হামলার পর কন্যাকুমারী থেকে নৌকায় করে শ্রীলঙ্কায় পালিয়ে যাওয়ার পরিকল্পনাও ছিল।

এদিকে চলতি বছরে নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। হাতে রয়েছে মাত্র একটি সিনেমা। সিকান্দর নামের এই সিনেমার কিছু অংশের কাজ শুরু হয়েছে। মধ্য জুন থেকে সিনেমার বাদ বাকি কাজ শুরু করার কথা। ছবিটি আগামী বছরের শুরুর দিকে মুক্তির কথা রয়েছে। সে লক্ষ্যেই কাজ করছেন ছবির নির্মাতাপক্ষ।

Share this post

PinIt
scroll to top