মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল

sujon-Mother.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

খুলনা মহানগর যুবলী‌গের সাধারণ সম্পাদক ও নগর ছাত্রলী‌গের সভাপ‌তি শেখ শাহজালাল হোসন সুজনের মা রিজিয়া খাতুন (৭২) আর নেই। তিনি বৃহস্পতিবার (৩০ মে) চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টা ১০ মিনিটে মৃত‌্যুবরণ করেন (ইন্না …. রাজিউন)। তিনি দীর্ঘদিন কিডনিসহ নানান জটিল রোগে ভুগছেন।

সম্প্রতি গুরুতর অসুস্থ হলে বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।রিজিয়া খাতুন খুলনা সরকারি সিটি কলেজ ছাত্র সংসদের প্রথম ভিপি ও প্রয়াত আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল ইসলামের স্ত্রী।

মরহুমার পারিবারিক সূত্র জানিয়েছে, রিজিয়া খাতুনের প্রথম নামাজে জানাযা শুক্রবার (৩১ মে) সকাল ৯ টায় কেডিএ নিউমার্কেট সংলগ্ন বায়তুন নূর জামে মসজিদের সামনে এবং দ্বিতীয় নামাজে জানাযা গোপালগঞ্জ টুঙ্গিপাড়ার গহরডাঙ্গা মাদ্রাসায় অনুষ্ঠিত হবে। এরপর গহরডাঙ্গা মাদ্রাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হবে।

এদিকে মরহুমার মৃত‌্যু‌তে গভীরভা‌বে শোক প্রকাশ ক‌রে‌ এবং শোকাহত প‌রিবা‌রের প্রতি সম‌বেদনা জা‌নি‌য়ে বিবৃ‌তি দি‌য়ে‌ছেন খুলনা জেলা যুবলী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষ‌দের প‌্যা‌নেল চেয়ারম‌্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফ‌রিদ ও সাধারণ সম্পাদক ই‌ঞ্জি: মাহফুজুর রহমান সোহাগ ।

Share this post

PinIt
scroll to top