খুলনায় যুবককে গুলি করে হত্যার ঘটনায় জড়িত ০৩ জন গ্রেফতার।

445388659_769505252023779_854348973715690735_n.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

মাদকের টাকার ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দের জের ধরে নগরীর দক্ষিণ টুটপাড়ায় রনি সর্দার নামের যুবক খুন হন। হত্যাকান্ডে জড়িত ৩ জনকে আটকের পর এ তথ্য জানিয়েছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাদের ৩ জনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন দক্ষিণ টুটপাড়া বাবুল শেখের ছেলে নয়ন (৩০), একই এলাকার মতিয়াখালি রোডের ফরহাদ মৃধার ছেলে মিরাজ মৃধা(২৫) এবং লবণচরা সিমেন্ট ফ্যাক্টরি সড়কের খোকন হাওলাদারের ছেলে জসিম হাওলাদার (২১)। তাদের কাছে থেকে ১টি ওয়ান শুটারগান (ফায়ারিং পিন সহ), ২ রাউন্ড গুলি এবং ২ টি ছুরি উদ্ধার করা হয়।

হত্যাকান্ডের বিষয়ে তথ্য জানাতে বুধবার প্রেসব্রিফিংয়ের আয়োজন করে খুলনা সদর থানা পুলিশ।

ব্রিফিংয়ে কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম জানান, পূর্বশত্রুতা ও মাদকের অর্থ ভাগাভাগিকে কেন্দ্র করে পূর্ব থেকেই আসামীদের সাথে রনির দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে গতকাল সন্ধ্যায় রনিকে তার বিরোধী পক্ষ গুলি করে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা মমতাজ বেগম বাদি ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও ৫/৬ জনের বিরুদ্ধে খুলনা সদর থানায় মামলা করেন। পুলিশ ৩ জনকে আটক করেছে, বাকিদের আটকের চেষ্টা চলছে।

তিনি জানান, আটক নয়নের বিরুদ্ধে ১টি হত্যা মামলা ও মাদকসহ খুলনা থানায় ৪ টি মামলা রয়েছে। আসামি মিরাজের বিরুদ্ধে খুলনা থানায় ৪ টি মাদক মামলা রয়েছে।প্রেস বিফ্রিংয়ে কেএমপি’র অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এ.জেড.এম তৈমুর রহমান; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড সিপি) মোহাঃ আহসান হাবীব, সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) গোপীনাথ কানজিলাল এবং খুলনা থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন খাঁন উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top