নুর জাহান বেগমকে উদ্ধারপূর্বক অভিভাবকের নিকট হস্তান্তর।

444468483_769492835358354_385377340428680683_n.jpg
দেশের তথ্য ডেস্ক।।
কেএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টার কর্তৃক নুর জাহান বেগম(৮৬) কে উদ্ধারপূর্বক অভিভাবকের নিকট হস্তান্তর গত ২৭ মে ২০২৪ রাত্র ১০:৪০ ঘটিকার সময় কেএমপি’র লবণচরা থানার এসআই (নিঃ) মোঃ জাকির হোসেন সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালীন মোবাইল-৩ ডিউটি চলাকালীন জনৈক ব্যক্তি কর্তৃক জাতীয় জরুরী সেবা-৯৯৯ এর মাধ্যমে জানতে পারেন।
যে লবণচরা থানাধীন নিরালা দরগা মেজরের মোড় এলাকায় ০১ (এক) জন বৃদ্ধ মহিলা এলোমেলোভাবে ঘোরাফেরা করছে। তিনি দ্রুত সেখানে উপস্থিত হয়ে বৃদ্ধ মহিলাকে হেফাজতে গ্রহন করে নাম ও ঠিকানা জিজ্ঞেস করলে তিনি বলেন তার নাম নুর জাহান(৮৬) স্বামী-মৃতঃ জেহের আলী সরদার ।
কিন্তু সন্তানের কোন মোবাইল নাম্বার ও ঠিকানা বলতে পারেন না। এসআই (নিঃ) মোঃ জাকির হোসেন ঘটনাস্থলের আশপাশে এলাকায় খোঁজ-খবর নিয়ে বৃদ্ধ মহিলার কোন অভিভাবক খুঁজে না পেয়ে থানায় হাজির হয়ে অফিসার ইনচার্জ কে অবগত করেন। পরবর্তীতে এসআই (নিঃ) মোঃ জাকির হোসেন, নারী কং ৬৬৮৩ মৌসুমি খাতুন, লবণচরা থানা, কেএমপি, খুলনাসহ ভিকটিম কে ভিকটিম সাপোর্ট সেন্টার, কেএমপি, খুলনায় হস্তান্তর করেন। ভিকটিম সাপোর্ট সেন্টারের ডিউটি অফিসার এসআই (নিঃ) ডলি সরকার ভিকটিমের নাম ও ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে নাম-নুর জাহান (৮৬), স্বামী-মৃতঃ জেহের আলী, সাং-দরগা, থানা-পাইকগাছা, জেলা-খুলনা বলে জানান। এসআই (নিঃ) ডলি সরকার পাইকগাছা থানার ডিউটি অফিসারের মাধ্যমে চেয়ারম্যান মজিদ গোলদারের সাথে যোগাযোগ করে ভিকটিমের নাতি পলাশ (মোবাইল-০১৭৯৮-৩৬৭৫৭৭) সংগ্রহ করেন। উক্ত নাম্বারে যোগাযোগ করে জানতে পারেন যে, ভিকটিম নুর জাহান(৮৬), স্বামী-মৃতঃ জেহের আলী সরদার, সাং-রাড়লী, থানা-পাইকগাছা, জেলা-খুলনা বানরগাতী, খুলনা এলাকায় ছেলে মোঃ ইউনুচ আলী সরদার এর সাথে বসবাস করে। ভিকটিমের ছেলের (মোবাইল নম্বর-০১৯৮৮৪৮০৪০৮) সংগ্রহ করে তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে আসতে বলেন।
তিনি ভিকটিম সাপোর্ট সেন্টারে আসলে ভিকটিমের ছেলের জাতীয় পরিচয়পত্র যাচাই করতঃ প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহপূর্বক ইনচার্জ, ভিকটিম সাপোর্ট সেন্টার, পুলিশ পরিদর্শক (নিঃ) মোছাঃ পারভীনা খাতুন, এসআই (নিঃ) ডলি সরকার ও ডিউটিরত নারী কনস্টেবলদের উপস্থিতিতে জিডি মূলে অদ্য ২৮ মে ২০২৪ সন্ধা ০৭:৩০ ঘটিকায় উপহারসহ ভিকটিমকে সুস্থ্যভাবে তাহার ছেলের জিম্মায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top