আশ্রয়কেন্দ্র থেকে ফেরার পথে পানিতে পড়ে শিশুর মৃত্যু

noakhali-20240528174057.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

নোয়াখালীর হাতিয়ায় আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে জোয়ারে ক্ষতিগ্রস্ত সড়কে জমা পানিতে পড়ে মো. মান্না (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৮ মে) বেলা ১১টার দিকে উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের ২ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। মান্না হাতিয়া উপজেলার নিঝুমদ্বীপ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মোক্তার বাড়ির নবির উদ্দিনের ছেলে।

নিঝুমদ্বীপ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. কেফায়েত হোসেন ঢাকা পোস্টকে বলেন, নবির উদ্দিন স্ত্রী-সন্তান নিয়ে নামার বাজার কেল্লায় আশ্রয় নিয়েছিলেন। সকাল ১০টার দিকে সেখান থেকে বাড়ি ফেরেন। মান্না তার বাবা-মায়ের পেছন পেছন বাড়িতে আসছিল। তার বাবা-মা আগে চলে যান। মান্না রাস্তা পার হতে গিয়ে রাস্তার গর্তে পড়ে যায়। তার বাবা-মা ভেবেছিল সে হয়তো পার্শ্ববর্তী কোনো আত্মীয়ের বাড়ি গেছে। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে সড়কে গিয়ে গর্তে তার মরদেহ পান তারা।

নিঝুমদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান মো. দিনাজ উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, অস্বাভাবিক জোয়ারে ক্ষতিগ্রস্ত সড়কের গর্তে ডুবে শিশুটি মারা গেছে। আমরা বিষয়টি ঊর্ধ্বতন কর্তপক্ষকে জানিয়েছি। আমাদের সংসদ সদস্য মোহাম্মদ আলী সাহেব দাফন কাজসহ সার্বিক বিষয়ে আর্থিক সহায়তা করেছেন।

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুভাশীষ চাকমা ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আমি চেয়ারম্যান সাহেবের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। শিশুটি পানিতে ডুবে মারা গেছে। তার পরিবারকে উপজেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হবে। আমি বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে জানিয়েছি।

Share this post

PinIt
scroll to top