যশোর জেলার বেনাপোল পোর্ট থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৫৪৩ বোতল ফেন্সিডিল সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

5-18.jpg

দেশের তথ্য ডেস্ক।।

র‌্যাব-৬, সিপিসি- ৩, যশোর ক্যাম্পের এর একটি আভিযানিক দল ২৫ মে ২০২৪ তারিখ সকাল ০৯.৩৫ ঘটিকায় গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী ইউনিয়ন এর উত্তর বারোপোতা গ্রামের জনৈক রাজু আহম্মেদ ৥ সুমন তার বাড়িতে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত আভিযানিক দলটি ২৫ মে ২০২৪ ইং তারিখ আনুমানিক ১০.৪৫ ঘটিকায় অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী- (১) মোঃ রাজু আহম্মেদ ৥ সুমন (২৪), পিতা- মোঃ আঃ ছাত্তার, সাং- উত্তর বারপোতা, থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি মতে উক্ত বাড়ির গোয়ালঘরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৩৭৫ (তিনশত পঁচাত্তর) বোতল ফেন্সিডিল তার নিজ হাতে বাহির করে দেওয়া মতে উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে আভিযানিক দলটি একই তারিখ ১০.৫৫ ঘটিকার সময় অপর এক সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী ইউনিয়ন এর দৌতলপুর গ্রামের জনৈক রহমত মোল্লা তার বাড়িতে মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। তাৎক্ষণিত আভিযানিক দলটি মোঃ রহমত মোল্লার বাড়ি ঘেরাও পূর্বক মাদক ব্যবসায়ী (২) মোঃ রহমত মোল্লা (৩৫), পিতা- মোঃ আইয়ুব আলী, সাং- দৌলতপুর, থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তি মতে, উক্ত বাড়ির পূর্ব পার্শ্বে খড়ের গাদার মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৬৮ (একশত আটষট্টি) বোতল ফেন্সিডিল তার নিজ হাতে বাহির করে দেওয়া মতে উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top