যশোর জেলার মনিরামপুর থানাধীন ঘিবা গ্রামের আকরাম এর বাড়ি থেকে বিপুল পরিমাণ জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) সম্বলিত বিড়ি এবং জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) সহ ০৩ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব-৬।

4-15.jpg

দেশের তথ্য ডেস্ক।।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬, যশোর এর একটি আভিযানিক দল অদ্য ২৪ মে ২০২৪ ইং তারিখ রাত আনুমানিক ০০.১০ ঘটিকায় জানতে পারে যে, যশোর জেলার মনিরামপুর থানাধীন ঘিবা গ্রামের জনৈক আকরাম হোসেন এর বাড়িতে গোপনে অবৈধভাবে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে বিপুল পরিমাণ জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) সম্বলিত বিড়ি বিক্রয়ের নিমিত্তে মজুদ করেছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে তাৎক্ষণিক আভিযানিক দলটি অদ্য ইং ২৪/০৫/২০২৪ তারিখ সময় রাত আনুমানিক ০১.৩০ ঘটিকায় যশোর জেলার মনিরামপুর থানাধীন ঘিবা গ্রামের জনৈক আকরাম হোসেন এর বাড়িতে অভিযান পরিচালনা করে অবৈধ ১৯,০৬০ প্যাকেট জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) সম্বলিত বিড়ি এবং ৬,৮৭,০০০ পিছ জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) ঊপস্থিত স্বাক্ষীদের সম্মুখে জব্দ করে এবং আসামী ১। মোঃ বিপ্লব হোসেন (২৬), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- করিমআলি, থানা- ঝিকরগাছা, ২। মোঃ আকরাম হোসেন (২৭), পিতা- মোঃ আনোয়ার সরদার, সাং- ঘিবা, থানা- মনিরামপুর, উভয় জেলা- যশোর, ৩। মোঃ ফিরোজ (২৫), পিতা- মৃতঃ আফসার আলী, সাং- দিঘান (কাজিরহাট), থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা আসামী মোঃ আকরাম হোসেন এর বাড়িতে পরষ্পরর সহযোগীতায় গোপনে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) সম্বলিত বিড়ি তৈরি করে আসছিল এবং যশোরের বিভিন্ন এলাকায় সরবরাহ/বিক্রি করতো। উদ্ধারকৃত ৬,৮৭,০০০ পিছ জাল স্ট্যাম্প (ব্যান্ডরোল) দিয়ে তারা ধারাবাহিকভাবে বিড়ির প্যাকেটে সম্বলিত/সংযুক্ত করে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে আরো বিড়ির প্যাকেট বাজারে সরবরাহ/বিক্রি করার আশায় মজুদ করেছিল।
উদ্ধারকৃত আলামত সহ আসামীদেরকে যশোর জেলার মনিরামপুর থানায় হস্তান্তর করতঃ বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top