চাঞ্চল্যকর ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ সোহাগ আহম্মেদ @ কাজী তৌহিদুজ্জামান রিপন’কে গ্রেফতার করেছে র‌্যাব- ৬।

3-16.jpg

দেশের তথ্য ডেস্ক।।

গ্রেফতারি পরোয়ানাভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ সোহাগ আহম্মেদ @ কাজী তৌহিদুজ্জামান রিপন (৩৬) এর রিরুদ্ধে গত ২০২১ সালের ডিএমপি দক্ষিণখান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয় । উক্ত মামলায় গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালতে হাজির না হয়ে পলাতক হয় । মামলাটি বিচারিক কার্যক্রম শেষে ঘটনার সাথে আসামীর সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেলে গত ২৯/০৩/২৪ ইং তারিখ বিজ্ঞ আদালত আসামী মোঃ সোহাগ আহম্মেদ @ কাজী তৌহিদুজ্জামান রিপন’কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সাজা প্রদান পূবর্ক গ্রেফতারি পরোয়ানা ইস্যু করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ সোহাগ আহম্মেদ @ কাজী তৌহিদুজ্জামান রিপন’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব- ৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

২৪ মে ২০২৪ তারিখ র‌্যাব- ৬, সিপিসি-১, সাতক্ষীরা এবং র‌্যাব- ৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গ্রেফতারকৃত আসামী যশোর জেলার কোতয়ালী থানা এলাকায় অবস্থান করতেছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে আসামী মোঃ সোহাগ আহম্মেদ @ কাজী তৌহিদুজ্জামান রিপন, পিতা- কাজী শহিদুল ইসলাম শহিদুল মাতা- বিউটি খুতুন, সাং- তুলশীডাঙ্গা, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরা’কে গ্রেফতার করিতে সক্ষম হয় ।

গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Share this post

PinIt
scroll to top