শরীয়তপুরে হেঁটে বাজারে যাওয়ার পথে সাপের কামড়ে বৃদ্ধের মৃত্যু

snake-bite-20240518174002.jpg

দেশের তথ্য ডেস্ক।।

 

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় রাস্তা দিয়ে হাঁটার সময় বিষধর সাপের কামড়ে সেকেনতর বেপারী নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) দুপুরে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের বড় নওগাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

সেকেনতর বেপারী (৮৫) বড় নওগাঁ গ্রামের মৃত জুলমত আলী বেপারীর ছেলে।

স্থানীয় পরিবার সূত্রে জানা যায়, বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিল সেকেনতর বেপারী। পথে রাস্তায় তাকে বিষধর একটি সাপ কামড় দিলে স্থানীয় ও স্বজনরা তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে দিদারুল বেপারী ঢাকা পোস্টকে বলেন, বাবা সকালে পরিবারের সবার সঙ্গে খাওয়া শেষে বাজারে যাওয়ার জন্য বের হন। কাঁচা রাস্তা দিয়ে কিছুদূর যাওয়ার পরে তাকে বিষধর সাপে কামড় দেয়। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরীয়তপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মিতু আক্তার ঢাকা পোস্টকে বলেন, সাপে কাঁটা একজন রোগী হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। কিন্তু হাসপাতালে আনতে তাদের অনেক দেরি হয়ে গিয়েছিল। মূলত হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়।

 

 

Share this post

PinIt
scroll to top