এপিবিএন – খুলনা বিভাগসহ ১২ জেলায় অপরাধ নিয়ন্ত্রণে কাজ করছে

9-11.jpg

দেশের তথ্য ডেস্ক।।

খুলনা বিভাগের ১০ জেলাসহ রাজবাড়ি জেলা ও জাতির জনকের জন্মভূমি গোপালগঞ্জ জেলার সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে মাঠে কাজ করছে খুলনা’র আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা। তারই অংশ হিসাবে খানজাহান আলী কলেজে সব ধরনের অপরাধের তথ্য প্রদানের জন্য প্রচারণা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও সকলের মধ্যে অপরাধ নিয়ন্ত্রণ, মাদক নির্মূল, মানবপাচার, নারী ও শিশু নির্যাতন, সন্ত্রাসী কর্মকান্ড, ফেসবুকে প্রতারণা, বিকাশ, রকেট, নগদ এ প্রতারণা, বখাটে কর্তৃক নিরীহ ছাত্রীদের হয়রানী বিষয়ে আলোচনা করেন বক্তারা।

খুলনার শিরোমণিস্থ ৩ এপিবিএন’র অধিনায়কের পক্ষে বক্তৃতা করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) শেখ জয়নুদ্দীন পিপিএম-সেবা, সহকারী পুলিশ সুপার এস কে আব্দুল­াহ আল সাইদ, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ রেজাউল ইসলাম এবং কলেজের অধ্যক্ষ এসএমএ দাউদ।
উলে­খ্য, সমাজ থেকে সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে সমাজের সকল স্তরের লোকদের এগিয়ে আসতে হবে এবং সবাই মিলে সোনার বাংলার জন্য কাজ করার অঙ্গীকারের মধ্য দিয়ে প্রচারণা অনুষ্ঠান সম্পাদিত হয়।

Share this post

PinIt
scroll to top