সাত সকালেই কাঁথির দইসাই বাসস্ট্যান্ডের সামনে ,ভয়াবহ দুর্ঘটনা।

WhatsApp-Image-2024-05-16-at-7.45.22-PM.jpeg

নিজস্ব প্রতিবেদক শম্পা দাস ও সমরেশ রায়ঃ আজ ১৬ই মে বৃহস্পতিবার, সাত সকালে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা, মুখোমুখি বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে, কাঁথির দইসাই বাসস্ট্যান্ডের সামনে। পথ পচলতি মানুষ হতবাক।

ভয়াবহ বাস ও প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট গাড়িতে থাকা মানুষের সবারই মৃত্যু হয়েছে।, প্রাইভেট কারে কত জন ছিল জানা যায়নি, অনুমান করা হচ্ছে, চার থেকে পাঁচ জন থাকতে পারে। গাড়িটি এমন ভাবে দুবড়ে মুচরে গেছে, যে মৃতদেহগুলি বার করা সম্ভব পর হয়ে উঠছে না। ঘটনা স্থলে পুলিশ প্রশাসনের আধিকারিকরা উপস্থিত ও তাহারা উদ্ধারের কাজে হাত লাগিয়েছেন। ঘটনা স্থলেই প্রাইভেট গাড়িতে থাকা প্রত্যেকের মৃত্যু হয়। এমনকি তাদের চেনাও মুশকিল।

বাসটি দীঘা থেকে কলকাতা মুখে যাচ্ছিলেন, অপরদিকে প্রাইভেট গাড়িটি দীঘার দিকে রওনা হচ্ছিলেন এবং দইসাই বাসস্ট্যান্ডের সামনে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে, কিভাবে এত বড় দুর্ঘটনা ঘটলো সঠিক জানা যায়নি। তবে তদন্ত করে দেখছেন।

প্রাইভেট গাড়িটির মধ্যে যাদের মৃত্যু হয়েছে তাদের সঠিক ঠিকানাও জানা যায়নি , তবে অনুমান করা হচ্ছে যাদের মৃত্যু হয়েছে তাদের বাড়ি নদীয়া এলাকায় হতে পারে।

প্রশাসনের আধিকারিকেরা গাড়ি থেকে মৃতদের বার করার চেষ্টা করলেও চেষ্টা সফল হয়নি , তাই গাড়ি সমেত মৃতদেহ গুলি মারিজদা থানায় নিয়ে আসা হয়। কারণ গাড়িটিকে মৃতদেহ গুলি বার করা খুবই কষ্টকর, আনার পর মৃতদেহ গুলি বার করার চেষ্টা করছেন। তাদের ঠিকানা জানার চেষ্টা করছেন পুলিশ অফিসারেরা।

 

Share this post

PinIt
scroll to top