এমপি সালাম মূর্শেদী ভাইপোর সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন , উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায়

2-9.jpg

দেশের তথ্য ডেস্ক।।

নিজের নির্বাচনী এলাকা খুলনার রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় ভাইয়ের ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।
রোববার রাতে নিজের ফেসবুকে পেজে তিনি এই ঘোষণা দেন। আবদুস সালাম মূর্শেদীর ভাইয়ের ছেলে যুবলীগ নেতা নোমান ওসমানী রিচি চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নিজের ফেসবুক আইডি’র ঘোষণাপত্রে সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী উল্লেখ করেন, “ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তফশীল ঘোষিত হয়েছে। গণতান্ত্রিক রাষ্ট্র ও সমাজ বিনির্মানে বাংলাদেশ আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন পরিচালনার যে অঙ্গিকার রক্ষা করে চলেছে তা সারা বিশ্বে প্রশংসিত হয়েছে।

আগামী ৫ই জুন ২০২৪ ইং তারিখে রূপসা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও প্রভাবমুক্ত করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সাংবিধানিক বাধ্যবাধকতার মধ্যে নির্বাচনী আচারণ বিধি পালনে আন্তরিকতার সাথে সচেষ্ট রয়েছি।

রূপসা উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ই জুন ২০২৪ ইং তারিখে অনুষ্ঠিত হবে। যেখানে আমার ভ্রাতুষ্পুত্র নোমান ওসমানী রিচি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছে। যে প্রার্থীতায় আমি যুগপৎ দুঃখিত ।

আমার এই ভ্রাতুষ্পুত্র তার নৈতিকস্খলন ও অসৎ মানসিকতার কারণে আমি তাকে পরিত্যাগ ঘোষনা করি। আমার সামাজিক রাজনৈতিক কর্মপ্রবাহের প্রধান সমন্বয়কারী পদ হতে তাকে বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রায় দুই বছর পূর্ব হতে অব্যাহতি প্রদান করি।

আমার সামাজিক রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে আমার রাজনৈতিক প্রতিপক্ষের পৃষ্ঠপোষকতায় নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ন হয়েছে।

আমি এই ঘোষনা পত্রের মাধ্যমে রূপসা উপজেলার সর্বস্তরের জনসাধারনের অবগতির জন্য জানাচ্ছি যে, আমার এই ভ্রাতুষ্পুত্রের সাথে আমার এবং আমার পরিবারের কোন সম্পর্ক নেই । মূলত আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য নোমান ওসমানী রিচি রূপসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতায় অবর্তীন হয়েছে।

এতদসংক্রান্ত বিষয়টি সুস্পষ্ঠভাবে জানানোর জন্য এই ঘোষনা পত্রটি প্রকাশ করলাম”

Share this post

PinIt
scroll to top