মমতাকে জেলে ভরবেন – মোদি আবার ক্ষমতায় এলে : কেজরিওয়াল

7-7.jpg

দেশের তথ্য ডেস্ক।।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আবার ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জেলে পাঠাবেন বলে মন্তব্য করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। গতকাল শনিবার দিল্লিতে সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন।

অন্তর্বর্তী জামিনে গত শুক্রবার সন্ধ্যায় তিহার জেল থেকে ছাড়া পেয়েছেন কেজরিওয়াল। তিনি বলেন, যদি বিজেপি আবার ক্ষমতায় ফেরে, তবে দেশের সব বিরোধী নেতা-নেত্রীকে জেলে যেতে হবে।

তামিলনাড়ুর এম কে স্তালিন থেকে শুরু করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতাসহ কেউ বাদ যাবেন না। লোকসভা নির্বাচনের মুখেই দিল্লির মুখ্যমন্ত্রী ও আম আদমি পার্টি (আপ) নেতা কেজরিওয়ালকে আবগারি দুর্নীতি মামলায় গ্রেপ্তার করেছিল ইডি। এর আগে ঝাড়খণ্ডের সাবেক মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনকেও ইডি গ্রেপ্তার করেছিল। সে প্রসঙ্গেই গতকাল কেজরিওয়াল বলেছেন, বিজেপি ক্ষমতায় এলে সব বিরোধী নেতা-নেত্রীকে জেলে ভরে দেশের রাজনীতিকেই খতম করে দেবে।

দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, ‘এখন আমাদের (আপ) মন্ত্রীরা, হেমন্ত সোরেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতার মন্ত্রীরা সব জেলে পড়ে রয়েছেন। আর বিজেপি যদি এবার ক্ষমতায় ফেরে, তবে মমতা বন্দ্যোপাধ্যায়, এম কে স্তালিন, তেজস্বী যাদব, পিনারাই বিজয়ন, উদ্ধব ঠাকরেসহ সব বিরোধী নেতা-নেত্রীকে জেলে পাঠাবে।’

Share this post

PinIt
scroll to top