দীপনের অকাল মৃত্যুতে কয়রা উপজেলা যুব ও ছাত্র ঐক্য পরিষদের শোক 

441971863_462915976211868_3245610317410615089_n.jpg

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনা প্রতিনিধিঃ বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কয়রা উপজেলার উত্তর বেদকাশী ইউনিয়ন শাখার সভাপতি ডাঃ দীপন কয়াল গত ৭মে মঙ্গলবার দিবাগত রাত ৮টা ২১মিনিটে মৃত্যু বরণ করেছেন। মাত্র ১৫ দিন পূর্বে তার শরীরে ব্লাড ক্যান্সারের জীবাণু ধরা পড়েছিলো। চিকিৎসারত অবস্থায় মাত্র ৩৮ বছর বয়সে তার এ অকাল মৃত্যু ঘটে। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি বাবা মায়ের তিন – ভাই বোনের মধ্যে সকলের ছোট ছিলেন। মৃত্যুকালে তিনি বাবা-মা, ১ভাই, ১ বোন, স্ত্রী ও ২বছর ৭মাসের তীর্থসোনা নামের এক পুত্র সন্তান রেখে গেছেন। তিনি কয়রা উপজেলার উত্তর বেদকাশী ইউনিয়নের গাব্বুনিয়া গ্রামের ডাঃ মনোরঞ্জন কয়ালের কনিষ্ঠ পুত্র। তিনি সংগঠনের একজন সু-সংগঠক ছিলেন।

 

চিকিৎসা সেবায়ও তার সুনাম ছিলো এলাকা জুড়ে। এই ক্ষণজন্মা সু-সংগঠক ও সমাজ সেবকের অকাল মৃত্যুতে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ ও বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের কয়রা উপজেলা শাখার নেতৃবৃন্দ গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতি দাদারা হলেন, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের খুলনা জেলা শাখার সহ-সভাপতি ও কয়রা উপজেলা শাখার সভাপতি শিক্ষক অরবিন্দ কুমার মণ্ডল, সহ-সভাপতি ও ইউপি সদস্য বাবু মহাশিষ সরদার, অধ্যাপক ত্রিণাথ মণ্ডল, শিক্ষক সুজয় মিস্ত্রী, শিক্ষক বিদেশ মণ্ডল, পলাশ রায়, দেবাশীষ ব্যানার্জি ও জ্যোতিপ্রসাদ মণ্ডল।

 

বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের কয়রা উপজেলা শাখার আহবায়ক অভিজিৎ মহলদার, উপজেলা যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পলাশ যোদ্দার, প্রিয়তোষ বিশ্বাস, রামপ্রসাদ সরদার, দয়াল মুণ্ডা, সঞ্জিত মুণ্ডা, শিশির মণ্ডল, সব্যসাচী সরকার, মুকুল বিশ্বাস, স্বপন বিশ্বাস, গৌতম মণ্ডল, অনুপম বিশ্বাস, আনন্দ চক্রবর্তী, নিরাপদ মুণ্ডা, সুব্রত মিস্ত্রী, অনুপম রায়, বিপ্রজিৎ মণ্ডল, বঙ্কিমচন্দ্র মণ্ডল, অখিল বাহাদূর, বিভাষ ইন্দু ঢালী, নিশিকান্ত গাইন, বিশ্বজিৎ গাইন, সুব্রত মণ্ডল, মিঠুন গাইন, সুব্রত মুণ্ডা, অশোক মণ্ডল প্রমুখ। কয়রা, খুলনা প্রতিনিধি

Share this post

PinIt
scroll to top