বাবার বিয়েতে কেন থাকলেন না সানি ও ববি দেওল

dharmendra-20240506201517.jpg

প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দ্বিতীয়বার হেমা মালিনিকে বিয়ে করেন ধর্মেন্দ্র। এজন্য তাকে গ্রহণ করতে হয় ইসলাম ধর্ম। ড্রিম গার্লকে বিয়ের পরও নিজের প্রথম সংসার ছাড়েননি বর্ষীয়ান অভিনেতা। সম্পর্ক রক্ষা করেন প্রথম স্ত্রী প্রকাশ কৌর ও চার সন্তান সানি-ববি-অজিতা-বিজিতা দেওলের সঙ্গে।


স্বামীকে নিয়ে কোনও অভিযোগ ছিল না হেমার। কয়েকদিন আগেই ছিল তাদের ৪৪তম বিবাহবার্ষিকী। আর সেই বিশেষ দিনে ফের বিয়ে করলেন দুজনে। তাদের বরমালা পরা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

তবে বাবা-মায়ের ফের বিয়ের আয়োজনে উপস্থিত ছিলেন না ধর্মেন্দ্রর দুই পুত্র সানি দেওল ও ববি দেওল। পরিবারসূত্রের খবর, ধর্মেন্দ্র খুব করে চেয়েছিলেন তার দুই ছেলে থাকুক বিয়ের আয়োজনে। তবে সানি-ববির কেউ থাকেননি বাবার বিয়েতে।

বলিউড লাইফের প্রতিবেদন অনুসারে দেওল পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র জানান-  এই তারকা পরিবারে এখন অনেক বদল এসেছে। সানি আর ববির সঙ্গে, হেমা মালিনি ও দুই বোন এশা ও অহনার বেশ ভালো সম্পর্ক। গদর ২-এর সাফল্য পার্টিতে তারা একসঙ্গে ছবিও তুলেছিলেন।

ধর্মেন্দ্র আর হেমা তাদের ৪৪ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করেন ঠিকই, কিন্তু সানি এবং ববি তাদের নিজ নিজ ছবির শুটিংয়ের কারণে এসে পৌঁছতে পারেননি। ববি এখন ইতালিতে। আর সানি প্রীতি জিন্তার সঙ্গে ১৯৪৭ ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করছিলেন। যে কারণে দুজনের কেউই বাবার বিয়েতে থাকতে পারেননি।

ওই প্রতিবেদনে আরও বলা হয়, সানি দেওল এবং ববি দেওল সৎ মা হেমা এবং তাদের বোনদের সঙ্গে প্রায়শই দেখা করেন। তবে এই তারকা পরিবার মিডিয়াকে এড়িয়ে চলতে পছন্দ করেন। কারণ তারা প্রত্যেকেই ব্যক্তিগত জীবনকে আড়াল রাখতে পছন্দ করেন।

এদিকে বাবা-মায়ের বিবাহবার্ষিকীর কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী এশা দেওল। যেখানে তাদেরকে শুভকামনা জানিয়েছেন তিনি। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর বর্তমানে মায়ের সঙ্গেই থাকছেন এশা।

দেশের তথ্য ডেস্ক।।

Share this post

PinIt
scroll to top