পুলিশ লাইন্স ফোর্সের বড় খানায় মানবিক পুলিশ

FB_IMG_1714499210458.jpg

দেশের তথ্য ডেস্ক|| কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্সে ফোর্সের জন্য আয়োজিত বড়খানায় অংশ নিয়েছেন কেএমপি’র পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম(বার), পিপিএম-সেবা।

পুলিশ কমিশনার বড়খানায় অংশ নিয়ে পরম মমতায় নারী এবং পুরুষ ফোর্সের প্লেটে খাবার তুলে দেন এবং ফোর্সের খোঁজখবর নেন। এসময় ফোর্সের মধ্যে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। খাবারের মেন্যু, মান এবং স্বাস্থ্যসম্মত পরিবেশ বজায় রাখার জন্য কমিশনার মহোদয় মেস ম্যানেজারদের নির্দেশনা প্রদান করেন ও মেস সদস্যদের সাথে কথা বলেন। তিনি কেএমপিতে যোগদানের পর থেকে ফোর্সের কল্যাণ ও খাবারের মান নিয়ে সার্বক্ষণিক মনিটরিং করে যাচ্ছেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় খাবারের মানের অভূতপূর্ব উন্নতি হয়েছে। এতে সকল ফোর্স পুলিশ কমিশানার মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

 

এ সময় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত জনাব বিএম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (সাউথ) জনাব মোহাম্মদ তাজুল ইসলাম, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) জনাব শেখ মনিরুজ্জামান মিঠু; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (সদর) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত জনাব মিয়া মোহাম্মদ আশিস বিন্ হাছান, পিপিএম; সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু পিসি) জনাব ইমদাদুল হক; সহকারী পুলিশ কমিশনার (আরও) জনাব মোঃ আজম খান-সহ আরআই এবং পুলিশ সদস্যবৃন্দ।

Share this post

PinIt
scroll to top