গলাচিপায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল “গলাচিপা স্কিল ল্যাব”

434367934_1453565872036940_7474166253303368753_n.jpg

মোঃমাজহারুল ইসলাম গলাচিপা(পটুয়াখালী প্রতিনিধি):-  বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধয়নরত গলাচিপার কৃতি শিক্ষার্থীদের পুনর্মিলনী ও সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার (৮ এপ্রিল ) বিকেলে গলাচিপা সরকারি কলেজ অডিটরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পাবলিক ইউনিভার্সিটি ইস্টুডেন্টস এসোসিয়েশন অব গলাচিপা এবং গলাচিপা স্কিল ল্যাব এর যৌথ উদ্যোগে এই আয়োজন করা হয়।

পাবলিক ইউনিভার্সিটি ইস্টুডেন্টস এসোসিয়েশন অব গলাচিপার (পুসাগ)সদস্য সচিব মো. শাহেদ হোসেনের সঞ্চালনায় এবং উপদেষ্টা ও গলাচিপা সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির এরঁ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপার কৃতি সন্তান সহকারী কমিশনার (ভূমি) এমদাদুল ইসলাম, গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নূর উদ্দিন এবং পুসাগের আহ্বাক মাহাদী হাসান। অনুষ্ঠানে প্রধান অতিথি মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, আমরা চাই আমাদের সোনার বাংলাদেশ বিনির্মানে গলাচিপার শিক্ষার্থীরা অগ্রণী ভূমিকা পালন করবে।

আমরা উপজেলা প্রশাসন সর্বোচ্চ সহযোগিতা করবো। এমদাদুল ইসলাম বলেন, আমাদের শিক্ষা জীবনে গলাচিপার কোন শিক্ষার্থীদের সেচ্ছাসেবী সংগঠন ছিলো না। আজকে গলাচিপা স্কিল ল্যাব. ও পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব গলাচিপার (পুসাগ) নামে একটি সংগঠন পুনর্মিলণীর আয়োজন করেছেন যা সত্যিই প্রশংসনীয়। আমাদের গলাচিপার শিক্ষার্থীদের সামনের দিকে এগিয়ে যেতে সকল সহযোগিতার হাত বাড়িয়ে দিব। ডা. নূর উদ্দিন বলেন, আমি একটি প্রত্যন্ত অঞ্চল থেকে পড়াশোনা করেছি। বিভিন্ন ভাবে সিনিয়রদের কাছ থেকে পরামর্শ নিতে তাদের খুঁজতাম কিন্তু তেমন কাউকে পাইনি। তবে আজকে এক সাথে এত শিক্ষার্থী দেখে আমি সত্যিই আনন্দিত। অনুষ্ঠানে আগত অতিথিদের গলাচিপা স্কিল ল্যাব. এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সংবর্ধনা স্মারক ও বই উপহার প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল।

দেশের তথ্য ডেস্ক।।

 

Share this post

PinIt
scroll to top