গাজীপুর হতে গ্রেফতার করেছে ১৪ বছর ধরে পলাতক প্রধান আসামীকে র‌্যাব-৬।

WhatsApp-Image-2024-04-09-at-11.53.56-AM.jpeg

দেশের তথ্য ডেস্ক।। চাঞ্চল্যকর ভ্যান চালক রেজাউল হত্যা মামলার ১৪ বছর ধরে পলাতক প্রধান আসামীকে গাজীপুর হতে গ্রেফতার করেছে র‌্যাব-৬।ধৃত আসামী মোঃ মঞ্জুর আলম গত ১০ ফেব্রুয়ারি ২০১০ তারিখে মোঃ রেজাউল শেখ ভ্যান চালক হত্যা মামলার আসামী। জানা যায় যে, ভিকটিম রেজাউল শেখ এর সাথে পুর্ব শত্রুতার জের ধরে ঘটনার দিন তাকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়। ঘটনার দিন রাতে জনৈক কাশেম নামের ব্যক্তি ভিকটিমের মোবাইলে ফোন করে। উক্ত ফোন কল প্রাপ্ত হয়ে ভিকটিম স্ত্রীকে অবহিত করে নিজ বাড়ি থেকে বের হয়ে পাশের বাগানে পুর্ব থেকে দাড়িয়ে থাকা অন্য দুইজন ব্যক্তিদ্বয়ের সাথে বেরিয়ে যায় । তবে, ভিকটিম ঘটনার দিন নিজ বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি।

পরবর্তীতে, ভিকটিমের স্ত্রী তার আত্মীয়ের মাধ্যমে জানতে পারে যে, তার স্বামীর (ভিকটিম) লাশ ঝিনাইদহ ক্যাডেট কলেজের পেছনে দেলোয়ারের পুকুরের উত্তর পাড়ে বাগানের ভিতর পড়ে আছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ভিকটিমের স্ত্রী একপর্যায়ে আত্মীয়স্বজন অন্যান্য লোকজন নিয়ে ভিকটিমের লাশের নিকট গমন পূর্বক থানা পুলিশকে বিষয়টি অবহিত করে । থানা পুলিশের হেফাজতে ভিকটিমের স্ত্রী একটি হত্যা মামলার এজাহার দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তার তদন্তে হত্যার অন্যতম মূল হোতা ধৃত আসামী মোঃ মঞ্জুর আলমের নাম বেরিয়ে আসে। এমন নির্মম হত্যাকান্ড বিভিন্ন জাতীয় ও স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয় এবং জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ব্যাপক আলোড়ন সৃষ্টিকারী ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সিপিসি-২ কোম্পানী) ঝিনাইদহের একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং চাঞ্চল্যকর হত্যার সাথে জড়িত আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৯ এপ্রিল ২০২৪ ইং তারিখ দিবাগত রাতে র‌্যাব-৬(ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার সদর থানার উক্ত হত্যা মামলার ১৪ বছর ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী জিএমপি গাজীপুর কোনাবাড়ী থানাধীন জেলখানা রোড এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে অভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে জিএমপি গাজীপুর কোনাবাড়ী থানধীন জেলখানা রোড সাকিনস্থ হাবিব রেস্টুরেন্ট এর সামনে হতে র‌্যাব-৬ ও র‌্যাব-১ এর একটি বিশেষ যৌথ অভিযান পরিচালনা করে ভ্যান চালক রেজাউল শেখ হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত প্রধান পলাতক আসামী- মোঃ মঞ্জুর আলম(৪৬), পিতা- মোঃ শহর আলী, সাং- হুদাপুটিয়া, হালসাং- আরাপপুর গাবতলা, থানা- ঝিনাইদহ সদর, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

 

 

Share this post

PinIt
scroll to top