খুলনার দিঘলিয়া গাজীরহাট থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

received_1583418629164730.jpeg

শেখ শামীমুল ইসলাম, দিঘলিয়া (খুলনা)||দিঘলিয়া উপজেলার গাজীরহাট ক্যাম্পের পুলিশ পারমোচন্দপুর রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় জনৈক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। গত রাতে লাশ উদ্ধার করে গাজীরহাট পুলিশ ক্যাম্পে নিয়ে রাখে পুলিশ অতঃপর লাশের পরিচিতি মেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, দিঘলিয়া উপজেলার ১নং গাজীরহাট ইউনিয়নের পার মোচন্দপুর গ্রামের মৃত চুনি লাল সাহার পুত্র দেব সাহা (৪২)। গত রবিবার ( ৭ এপ্রিল) রাত সাড়ে ১১ টার সময় কে বা কারা ফোন করে ডেকে নেয়। গাজীরহাট ইউনিয়নের মাঝিরগাতী ক্যাম্পের টহল পুলিশ রাস্তা দিয়ে যাওয়ার সময় পারমোচন্দপুর রাস্তার পাশে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ দেখতে পায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে গাজীরহাট পুলিশ ক্যাম্পে নিয়ে আসে। এদিকে খবর পেয়ে মৃতের স্বজনরা লাশ শনাক্ত করে। আজ সকাল পৌণে ১২ টার দিকে পুলিশ স্বজনদের সহ এ্যাম্বুলেন্সে করে লাশ দিঘলিয়া থানায় নিয়ে আসা হয়। অতিরিক্ত পুলিশ সুপার এ সার্কেল মোঃ হাফিজুর রহমান দিঘলিয়া থানায় আসেন এবং লাশের স্বজনদের সাথে ও দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তার ও গাজীরহাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মোঃ মনিরুল ইসলামসহ উপস্থিত পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় করেন। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর রহস্য উন্মোচন করা সম্ভব হয়নি। লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top