স্ত্রী হত্যা মামলার মৃত্যুদন্ড ২২বছর পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার

IMG-20240402-WA0001.jpg

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মনিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে বিপুল পরিমান অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাস, খুন, ছিনতাইকারী, অপহরণ প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 

২। ভিকটিম জেসমিন নাহার (২৪) এর সাথে মৃত্যুর ১১ বছর পূর্বে আসামীর ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়। পারিবারিক কলহের জের ধরে গত ২২/০৬/২০০২ ইং তারিখ যৌতুকের টাকা নিয়ে আসামী ও ভিকটিমের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই ধারাবাহিকতায় ঘটনার জের ধরে একই তারিখ আসামী ক্ষিপ্ত হয়ে চেরা কাঠদিয়ে ভিকটিমকে এলোপাতাড়ি পেটানো শুরু করলে ভিকটিম এর মাথায় আঘাত প্রাপ্ত হলে মাটিতে লুটিয়ে পড়ে।পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ভিকটিমের বোন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব- ৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

 

৩। এরই ধারাবাহিকতায় অদ্য ০২ এপ্রিল ২০২৪ তারিখ র‌্যাব- ৬, সিপিসি-১, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার ০১ নং আসামী মোঃ আরশাদ আলী মিস্ত্রী (৫৩) পলিয়ে খুলনা জেলার দিঘুলিয়া থানাধীন বারাকপুর এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ দুপুরে খুলনা জেলার দিঘুলিয়া থানাধীন বারাকপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী আরশাদ আলী মিস্ত্রী (৫৩), পিতা- মৃত আদম আলী মিস্ত্রী, সাং- কল্যানপুর, থানা- আশাশুনি, জেলা-সাতক্ষীরা হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার আশাশুনি থানায় হস্তান্তর করা হয়।

– দেশের তথ্য ডেস্ক

Share this post

PinIt
scroll to top