বেস্ট স্যালন অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত

WhatsApp-Image-2024-04-01-at-11.40.43-PM.jpeg

রিপোর্টার, সমরেশ রায় ও শম্পা দাস, কলকাতা (প্রতিনিধি)।। গ্লোবাল ফেম অ্যাওয়ার্ড আয়োজিত এবং অভিনেত্রী মালাইকা অরোরার উপস্থিতিতে। কলকাতার তাজ বেঙ্গল সিটি সেন্টারে, সুন্দর মনময় অনুষ্ঠানের মধ্য দিয়ে এবং স্বনামধন্য অভিনেতা অভিনেত্রীদের উপস্থিতিতে ,বেস্ট স্যালন অ্যাওয়ার্ড ২০২৪ তুলে দিলেন।

মেরুন ইন্টারন্যাশনাল স্যালন এন্ড মেকআপ স্টুডিও এ বছরের বেস্ট স্যালন অ্যাওয়ার্ড ২০২৪ পেলেন। এই অ্যাওয়ার্ড তুলে দেন সবার প্রিয় ও জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরা।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট অতিথিদের মধ্যে, কলকাতা ও বাংলাদেশের সনাম ধন্য গায়িকা উষা উথুপ , উপস্থিত ছিলেন অভিনেতা ইন্দ্রনীল ঘোষ, অভিনেত্রী রাইমা সেন ,এছাড়াও উপস্থিত ছিলেন মানসী ঘোষ ,কৌশানি, বনি সহ অন্যান্যরা, সবার উপস্থিতিতে এই সুন্দর অনুষ্ঠান মনোময় হয়ে উঠেছিল। এই অ্যাওয়ার্ডটি তুলে দেন ১লা ফেব্রুয়ারী ২০২৪। সারা অডিটোরিয়ামে দর্শকদের ভিড় চোখে পড়ার মতো

সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে মালাইক আরোরা বলেন ,আমি কৃতজ্ঞ ও গর্বিত, যে এরকম একটি সম্মান তুলে দিতে পেরে।

তার সাথে সাথে মেরুন ইন্টারন্যাশনাল স্যালন এন্ড মেক আপ স্টুডিও ,এই ধরনের একটি অ্যাওয়ার্ড পেয়ে বলেন, আমরা এইরকম একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে অ্যাওয়ার্ড পেয়ে সত্যিই ধন্য।, এমন একটি মানুষের হাত থেকে অ্যাওয়ার্ড পেলাম, আমাদের চলার পথ আরো বহুদূর এগিয়ে দিল এবং আমাদের কে উৎসাহিত করল। ধন্য হলাম যে সকল অতিথিরা মঞ্চে উপস্থিত ছিলেন ,তাহাদের উপস্থিতিতে আমরা সম্মান পেয়ে।

 

Share this post

PinIt
scroll to top