সানিয়া মির্জাকে নিয়ে নতুন গুঞ্জন

-মির্জা.jpg

ভারতীয় টেনিসে আলো ছড়ানো নাম সানিয়া মির্জা। একের পর এক শিরোপা জয়ে ভারতকে তিনি বিশ্বের বুকে গর্বিত করেছেন। সম্প্রতি টেনিস ক্যারিয়ারের ইতি টেনেছেন তিনি। নতুন গুঞ্জন, টেনিসের কোট ছেড়ে এবার রাজনীতির ময়দানে দেখা যেতে পারে ভারতীয় এই টেনিস সুন্দরীকে।

পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই নতুন করে আলোচনায় ওঠে আসছেন সানিয়া। এবার তাকে ঘিরে ভিন্ন জল্পনা। ভারতীয় গণমাধ্যমে দাবি, দেশটির আসন্ন লোকসভা নির্বাচনে হায়দরাবাদ থেকে অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম) প্রধান আসাদুদ্দিন ওয়াইসির বিরুদ্ধে সানিয়া মির্জাকে প্রার্থী করার কথা ভাবছে কংগ্রেস।

গতকাল বুধবার চার রাজ্যে লোকসভা নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করতে বৈঠকে বসেছিলেন কংগ্রেস নেতারা। গোয়া, তেলেঙ্গানা, উত্তরপ্রদেশ ও ঝাড়খন্ডের বেশ কয়েকটি আসনে প্রার্থী ঘোষণাও করেছে দলটি। এর মধ্যেই জল্পনা চলছে, সানিয়া মির্জাকে লোকসভা নির্বাচনের টিকিট দেবে কংগ্রেস।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, সানিয়া মির্জার জনপ্রিয়তা ও তার তারকা ইমেজের দিকে নজর রেখে এই সিদ্ধান্ত নিচ্ছে কংগ্রেস। সর্বশেষ ১৯৮০ সালে হায়দরাবাদে জিতেছিল কংগ্রেস এবং কে এস নারায়ণ সাংসদ হয়েছিলেন। সূত্রের খবর, সানিয়া মির্জার নাম প্রস্তাব করেছেন সাবেক ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক তথা কংগ্রেস নেতা মোহাম্মদ আজহারউদ্দিন।

উল্লেখ্য, আজহারউদ্দিন সম্প্রতি অনুষ্ঠিত তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন, যেখানে তিনি জুবিলি হিলস আসন থেকে ভারত রাষ্ট্র সমিতির (বিআরএস) মাগন্তি গোপীনাথের কাছে ১৬,০০০ ভোটে হেরে গিয়েছিলেন।

দেশের তথ্য ডেস্ক।।

Share this post

PinIt
scroll to top