প্রতিশ্রুতি পূরণ না করায় অভিনেতা দেবের নামে পোস্টার পড়লো মেদেনিপুরের ঘাটালে

IMG-20240326-WA0006.jpg

 

শম্পা দাস ও সমরেশ রায়, কলকাতা|| আজ ২৫শে মার্চ সোমবার, সারাদেশ যখন হোলিতে মেতে উঠেছে সবাই, পশ্চিম মেদিনীপুরের ঘাটালে, অভিনেতা ও এবারের ঘাটালের প্রার্থী দেবেন নামে পোস্টার পড়ল।

 

ভোট আসে ভোট যায়, কিন্তু নেতা মন্ত্রীদের দেওয়া প্রতিশ্রুতি সবসময় পালন হয় না, বাস্তবে এমনই এক ঘটনা নিদর্শন দেখালেন পশ্চিম মেদিনীপুর জেলার অন্তর্গত ঘাটাল লোকসভার খড়ারে।, কথা দিয়ে কথা রাখলো না অভিনেতা তথা ঘাটালের বিদায়ী সাংসদ এবং বর্তমান তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেব,

 

এদিন সকালে খড়ার এ পোস্টার লাগাতে দেখা গেল, ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট সহ বিজেপি কর্মী সমর্থকদের,

 

ঘাটাল লোকসভার অন্তর্গত ঘাটাল ব্লকের খড়ার বালিকা বিদ্যালয়ে ২০২৩ সালে শীতল কপাট তার বিধায়ক তহবিল থেকে সাড়ে পাঁচ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করলে, সেই টাকার না নিতে দিয়ে, এমপি দেব ৫০ লক্ষ টাকা দেওয়ার কথা ঘোষণা করেন, তার এক বছর কেটে গেলও সেই ৫০ লক্ষ টাকার পাঁচটাকাও এসে পৌঁছায়নি বিদ্যালয়। তাই বিজেপি বিধায়ক নিজে পোস্টার লাগিয়ে প্রতিবাদ জানায়।

 

বিজেপির মাননীয় বিধায়ক শীতল কপাট জানান, শিক্ষা ও স্বাস্থ্য ক্ষেত্রে রাজনীতি করা উচিত নয়। সেই সঙ্গে তিনি দাবী করেন, এই টাকা বিজেপির সাংসদ হলে, হীরন সেই টাকা বিদ্যালয়ে এসে পৌঁছে দেবেন, পাশাপাশি সাংসদ কোটার টাকা থেকে হাইমাস লাইট লাগানো। এইভাবে তীব্র কটাক্ষ করলেন, ঘাটালের বিজেপি বিধায়ক তিনি আরো বলেন, যেই সাংসদ কথা দিয়ে কথা রাখে না, তাকে কিভাবে মানুষ ভোট দেবে, ১০ বছরের সংসদ অথচ এলাকায় কোন উন্নয়ন নাই, তাই এই প্রতিবাদে ভারতীয় জনতা পার্টি কর্মী সমর্থকদের নিয়ে মানুষের কাছে কাছে পৌঁছেছে।

Share this post

PinIt
scroll to top