অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ, সিটেই অঙ্গার হলেন চালক

cng-file-pic-20240325172225.jpg

চট্টগ্রামের চন্দনাইশে চলন্ত সিএনজিচালিত অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে চালক মারা গেছেন। দুর্ঘটনার সময় ওই অটোরিকশায় কোনো যাত্রী ছিল না বলে জানা গেছে।

সোমবার (২৫ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশের বরকল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। রিপোর্টটি লেখা পর্যন্ত সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। পুলিশও ঘটনাস্থলে অবস্থান করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ট্রাফিক পুলিশের সিগন্যাল পেয়ে অটোরিকশাটি ঘোরানোর সময় অন্য একটি গাড়ির সঙ্গে সংঘর্ষে আগুন লেগে যায়। পরে ঘটনাস্থলেই আগুনে পুড়ে ড্রাইভারের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে ওই অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণ হয়ে দাউ দাউ করে আগুন জ্বলতে শুরু করে। সেই আগুনে চালক পুড়ে ছাই হয়ে যান। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নেভায়।

ঘটনাস্থলে থাকা মো. জাবের নামে এক যুবক ঢাকা পোস্টকে বলেন, বরকল এলাকায় অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরিত হয়। এতে অটোরিকশার ভেতরেই পুড়ে চালকের মৃত্যু হয়। অন্য অটোরিকশা চালকরা বলছেন, ওই চালকের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায়।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াবদুল ইসলাম বলেন, আমি ঘটনাটি শুনেছি। তাৎক্ষণিকভাবে চালকের নাম-পরিচয় জানা যায়নি। উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করেছে। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে।

দেশের তথ্য ডেস্ক 

Share this post

PinIt
scroll to top