ডিএমপি ঢাকার মোহাম্মদপুর থানার তুরাগ হাউজিং এলাকা হতে গোপালগঞ্জের মুকসুদপুরে ফাল্গুন এসি পরিবহন আটকে যাত্রী জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি মামলার অন্যতম প্রধান ডাকাত সদস্য যৌথ ভাবে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬

WhatsApp-Image-2024-03-25-at-2.43.03-PM.jpeg

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনা রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে র‌্যাব জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ইং ২৫/০৩/২০২৪ তারিখ র‌্যাব-২, স্পেশাল কোম্পানি ও র‌্যাব-৬, ভাটিয়াপাড়া ক্যাম্প, গোপালগঞ্জ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার ডাকাতি মামলার অন্যতম প্রধান আসামী ডালিম মাতুব্বর (৪৮), পিতাঃ মৃত: আলেক মাতাব্বার, সাং-নটখোল, থানাঃ নগরকান্দা, জেলাঃ ফরিদপুর, ডিএমপি ঢাকার মোহাম্মদপুর থানার তুরাগ হাউজিং এলাকায় অবস্থান করছে। উক্ত আসামী ইং ২৩-১১-২০২৩ তারিখ রাতে মুনসুরাবাদ থেকে মুকসুদপুর উপজেলার পদ্মা হইওয়ে বিরতি রেস্টুরেন্ট এর সামনে রাত অনুমান ১০.২০ হতে ১০.৫০ ঘটিকা পর্যন্ত প্রায় ৪০ মিনিট ফাল্গুন এসি পরিবহন আটকে এবং জিম্মি করে হত্যার হুমকি ও মারধর করে যাত্রীদের নিকট হতে নগদ টাকা, স্বর্নালংকার, মোবাইল ফোন সহ অনুমান ১০,০০০০০/- (দশ লক্ষ)টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরবতীতে র‌্যাব-২, স্পেশাল কোম্পানি এবং র‌্যাব-৬, ভাটিয়াপাড়া ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল ডিএমপি ঢাকার মোহাম্মদপুর থানার তুরাগ হাউজিং এলাকা এলাকায় উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী ডালিম মাতুব্বর (৪৮) র‌্যাবের নিকট আটক হন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত ডাকাতির সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। উল্লিখিত ডাকাতি মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

দেশের তথ্য ডেস্ক

 

Share this post

PinIt
scroll to top