সোনাগাছির যৌনকর্মীদের প্রথম বসন্ত উৎসব পালিত হলো।

8dc309a5-2ceb-4b5e-9d29-3757df464d34.jpg

 কলকাতা প্রতিনিধিঃ(সমরেশ রায় ও‌ শম্পা দাস) আজ ২২শে মার্চ, ঠিক দুপুর তিনটায়, দুর্বার মহিলা সমন্বয় সমিতির উদ্যোগে, সোনাগাছির যৌনকর্মীদের নিয়ে প্রথম বর্ষ বসন্ত উৎসব পালিত হল, এই বসন্ত উৎসবে মেতে উঠেছিল সকল যৌনকর্মীরা, এলাকাই একটা আলাদা আলোড়ন সৃষ্টি হয়েছিল।

উপস্থিত ছিলেন এলাকার কাউন্সিলার শ্রীমতি সুনন্দা মহাশয়া, একে অপর কেন্দ্র রঙিন আবির মাখিয়ে এই বসন্তকে আহ্বান জানালেন, তার সাথে সাথে বসন্তের গানের সাথে নৃত্যের তালে তালে সকলকে আবির মাখিয়ে রঙিন করে তুললেন,

সকল যৌনকর্মীরা জানালেন, এত বছর বসন্ত উৎসব হতো, কিন্তু আমরা পাশ দিয়ে যেতে যেতে দেখতাম, কোনদিন আমরা পারতাম না। আমাদেরও ইচ্ছে হতো ,এই বসন্ত উৎসবে মেতে উঠি, সকলের প্রচেষ্টায় এবং দুর্বার মহিলা সমন্বয় সমিতির উদ্যোগে, আমরা আজ বসন্ত উৎসবে মেতে উঠেছি ,আমাদের খুব ভালো লাগছে, একে অপরকে আবীর মাখিয়ে রঙিন আলোয় আলোকিত করলাম এবং মিষ্টি মুখ করালাম, আমাদেরকে হয়তো অনেকেই ঘৃন্নার চোখে দেখে ,কিন্তু আমরাও মানুষ, তাই আমাদেরও কিছু ইচ্ছে হয়, কিছু উৎসব করার, তাই বসন্ত উৎসবে কবিগুরুর গান দিয়েই ,আমরা নৃত্যের তালে আজকে বসন্তকে আহ্বান জানালাম, এলাকার সকল মানুষের কাছে আমরা কৃতজ্ঞ, এই সুন্দর অনুষ্ঠানে আমাদের পাশে থাকার জন্য। মিডিয়ার বন্ধুদের কাছেও আমরা কৃতজ্ঞ, তারা আমাদের এই বসন্ত উৎসবে শামিল হওয়ার জন্য, এবং দিকে দিকে আমাদের বার্তা পৌঁছে দেয়ার জন্য।

দেশের তথ্য ডেস্ক

Share this post

PinIt
scroll to top