বিদেশে যাওয়ার জন্য টাকা দিয়ে প্রতারনার শিকার হলেন কিরন মন্ডল

IMG-20240322-WA0000.jpg

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের গোয়াল গ্রামের প্রল্লাদ মন্ডলের ছেলে কিরন মন্ডল মালয়েশিয়া যাওয়ার জন্য ৫০০০০০ (পাঁচ লক্ষ টাকা ) দেন হরিপদ সরকারের ছেলে দিপু সরকার, যুগল সরকারের ছেলে সুনিল সরকার ও দিপ্ত সরকারের স্ত্রী বিথি মন্ডল গ্রামঃ নারানদি সাতপাড় ,থানাঃ রাজৈর , জেলাঃ মাদারিপুর । কিরণ মন্ডল বলেন, টাকা নেওয়ার পরে দিপু সরকার, সুনিল সরকার ও বিথি মন্ডল বিভিন্ন অজুহাতে দিনের পর দিন মাসের পর মাস আমাকে বিদেশে পাঠানোর কথা বলে ঘুরাতে থাকে । প্রল্লাদ মন্ডল বলেন ,আমাদের সামনে কিরন মন্ডল তাদেরকে প্রথমে ৫০০০০০ (পাঁচ লক্ষ টাকা )ও পরে আবার ৬০০০০ টাকা (ষাইট হাজার টাকা) দেন মালয়েশিয়া যাওয়ার জন্য।
নিপেন মন্ডল বলেন, জলিলপাড় শাখা ডাচ বাংলা ব্যাংক থেকে টাকা উত্তোলন করে দিপু,সুনিল ও বিথির কাছে টাকা তুলে দেন ।
খোকন বৈরাগী বলেন যে ,বিদেশে পাঠানোর কথা বলে টাকা নিয়ে ঘুরাঘুরি করে এবং তারা টাকা চাইতে গেলে বিভিন্ন প্রকার হুমকিধামকি দেয় ।
সাংবাদিকদের এক সাক্ষাৎকারে কিরণ মন্ডল বলেন, আমি টাকার জন্য দিপু সরকারের বাড়িতে গ্রামঃ নারানদি সাতপাড় ,থানাঃ রাজৈর , জেলাঃ মাদারিপুর একধিক বার যাই এবং একধিক বার ঐ গ্রামের সম্মানীয় ব্যক্তিদের জানাই তারা বলেন আমরা ওর শালিশী করতে পারবো না । তারা আরও বলেন যে,শুধু তুমি একা না বিদেশের পাঠানোর কথা বলে অনেক লোকের কাছ থেকে প্রতারনা করে টাকা হাতিয়ে নিয়েছে ওরা খারাপ লোক ওদের কাজই হলো মানুষের সাথে প্রতারনা করে টাকা হাতিয়ে নেওয়া ।
তাই আমি নিরুপাক্ষ হয়ে বিঞ্জ আমলী আদালত মুকসুদপুর গোপালগঞ্জে মোঃ দঃ বিঃ ৪০৬/৪২০/১০৯ ধারায় একটি মামলা করি। বর্তমানে মামলাটি চলমানে আছে । আমার বিশ্বাস আমি বিঞ্জ আমলী আদালতে ন্যায়-বিচার পাবো,

দেশের তথ্য ডেস্ক 

Share this post

PinIt
scroll to top