ফরিদপুরে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

faridpur-20240318123325.jpg

ফরিদপুরের বোয়ালমারীতে মোসলেম শেখ (৮০) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ মার্চ) বিকেলে উপজেলার শেখর ইউনিয়নের শেখর বাজার সংলগ্ন নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

স্থানীয়রা জানান, ওই বৃদ্ধের সাত ছেলে-মেয়ে। সবার সংসার আলাদা। তিনি তার ইজিবাইকচালক মেজো ছেলে বাবুল শেখের সংসারে থাকতেন। এর ১৯ বছর আগে বৃদ্ধের স্ত্রী গুল খেয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেখর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রেজাউর শেখ বলেন, ওই বৃদ্ধের সব ছেলে-মেয়ের মধ্যে বাবার জমির ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ ছিল। ভাই-বোনদের মধ্যে কারোর সঙ্গে কারোর সদ্ভাব নেই। বৃদ্ধের মৃত্যুর পর মেয়েরা তাদের ভাগের জমি পাবে কি না এ নিয়ে হতাশ ছিলেন তিনি। পরে আমি তাদের বলেছি এটা আমি দায়িত্ব নিয়ে যার যার ভাগ বুঝিয়ে দেব। এরপর মেয়েরা আশ্বস্ত হয়।

বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশের তথ্য / জে আর

Share this post

PinIt
scroll to top