সামাজিক অভিভাবকত্ব কমে গেছে খুলনার :এ এস পি

.jpg

শেখ শামীমুল ইসলাম, দিঘলিয়া প্রতিনিধি।। খুলনা জেলার দিঘলিয়া থানার উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার এ অঞ্চল মোঃ হাফিজুর রহমান বলেন, বিভিন্ন কারণে সামাজিক অভিভাবকত্ব দিন দিন কমে গেছে। তাই আজ সমাজে নানা অপরাধ বেড়ে গেছে। সমাজে আইন শৃঙ্খলা পরিপন্থী নানা অপরাধ কর্মকান্ড সৃষ্টি হচ্ছে।

সমাজকে অপরাধ মুক্ত করতে সামাজিক অভিভাবকত্ব পুণঃপ্রবর্তনের উদ্যোগ নিতে হবে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তারের সভাপতিত্বে ও দিঘলিয়া থানা ওসি তদন্ত জি এম ইমদাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত এ ওপেন হাউজ ডেতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম।

তিনি তার বক্তব্যে বলেন সকল অপরাধের জন্মদাতা মাদক ও জুয়া। সমাজ থেকে মাদক ও জুয়াকে প্রতিরোধ করতে হলে সমাজের বিভিন্ন গণ্যমান্য শ্রেণি পেশার লোকদের নিয়ে ওয়ার্ড, ইউনিয়ন ও থানা কমিটি গঠন করতে হবে। মাদক ও জুয়ামুক্ত সমাজ গঠনে সমাজের সকল শ্রেণী পেশার লোকদের এগিয়ে আসতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দিঘলিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল,সেনহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ইয়াসিন আরাফাত, বাংলাদেশ প্রেসক্লাব দিঘলিয়া শাখার সভাপতি মনিরুল ইসলাম মোড়ল, সাধারণ সম্পাদক শেখ শামীমুল ইসলাম, সাংবাদিক সৈয়দ জাহিদুজ্জামান, সৈয়দ আবুল কাসেম, শফিকুল ইসলাম বাবলু, সৌমিত্র কুমার দত্ত, মোঃ ইমারত, ইউপি সদস্য শেখ রানাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share this post

PinIt
scroll to top