কেএমপি’র অপরাধ শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক’র বর্ণাঢ্য চাকুরী জীবন শেষে অবসরজনিত বিদায় সংবর্ধনা

1707319127822.jpg
কেএমপি’র অপরাধ শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক’র বর্ণাঢ্য চাকুরী জীবন শেষে অবসরজনিত বিদায় সংবর্ধনা
দেশের তথ্য ডেস্ক: ০৭ ফেব্রুয়ারি বুধবার দুপুর ০৩.১৫ তে কেএমপি’র সদর দপ্তরস্থ কার্যালয়ে পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় অপরাধ শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক (নি:) জনাব মোঃ ফাউঝুল কবির’র বর্ণাঢ্য চাকুরী জীবন শেষে অবসরজনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করেন।

কেএমপি’র পুলিশ কমিশনার মহোদয় বক্তব্যে বলেন, “তিনি অত্যন্ত শান্ত, ভদ্র, নম্র ও বিনয়ী স্বভাবের অর্থাৎ একটা ভালো মানুষের গুণাবলীর সবগুলোই তার ভেতরে আছে। তিনি তার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছেন। খুলনা মেট্রোপলিটন পুলিশকে সুসজ্জিত করতে এবং চালনা করতে অবদান রেখেছেন। তিনি ব্যক্তিগত জীবনে এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তার পুত্র ইঞ্জিনিয়ারিং পাশ করে ইতিমধ্যে পুলিশ বাহিনীতে যোগদান করে বর্তমানে ট্রেনিংরত আছে এবং কন্যা খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত রয়েছে। আমি মনে করি যে, তিনি একজন অত্যন্ত সফল মানুষ। আপনার অবসরকালীন সময়ের সর্বাঙ্গীণ মঙ্গল এবং ব্যক্তিগত ও পারিবারিক জীবনে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।”

কেএমপি’র পুলিশ কমিশনার মহোদয় বিদায়ী অতিথিকে বার্ধক্যজনিত কারণে অবসরে যাওয়ায় ফুলেল শুভেচ্ছা, স্মৃতি স্মারক এবং উপহার সামগ্রী প্রদান করেন। কেএমপি’র অপরাধ শাখায় কর্মরত পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ ফাউঝুল কবির দীর্ঘ চাকুরী জীবন শেষে অবসরে করেন। তিনি ১৯৮৯ সালের ১০ জানুয়ারি বাংলাদেশ পুলিশের এসআই (নি:) পদে যোগদান করেন এবং আগামী ১০ ফেব্রুয়ারি ২০২৪ খ্রি: হতে পিআরএলে গমন করবেন। তিনি বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে সুনাম ও সফলতার সাথে চাকুরি সমাপ্ত করে অবসর গ্রহণ করেন।

এ সময় কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা এবং অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) জনাব মোছাঃ তাসলিমা খাতুন-সহ সকল পদমর্যাদার অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top