কেএমপি’র পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

1707222607383.jpg

কেএমপি’র পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশের তথ্য ডেস্ক: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ ২৩ মাঘ ১৪৩০ বঙ্গাব্দ, মঙ্গলবার বিকাল ০৫.০৫ এ কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্স কেন্দ্রীয় জামে মসজিদে খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা মহোদয় এর শাশুড়ি মরহুমা সেলিনা বেগম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমার রুহের মাগফেরাত কামনা করে আছরের নামাজ বাদ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

উল্লেখ্য যে, খুলনা মেট্রোপলিটন পুলিশে কর্মরত অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা এর শাশুড়ি সেলিনা বেগম গতকাল (০৪ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১১:৪৫ ঘটিকায় নিজ বাড়িতে মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তার স্বামী শেখ হাসান আলী একজন বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজ সেবক । তিনি দুই কন্যা ও এক পুত্র সন্তানের জননী ছিলেন। তিনি মৃত্যুকালে অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার পুত্র জনাব মোঃ তুহিন হাসান একজন বিশিষ্ট ব্যবসায়ী এবং জ্যেষ্ঠ কন্যা মোছাঃ মুন্নি খাতুন একজন গৃহিনী ও কনিষ্ঠ কন্যা মোছাঃ তানজিরা মুক্তি একজন প্রথিতযশা আইনজীবী।

 

উক্ত দোয়া মাহফিলে কেএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত জনাব এম.এম শাকিলুজ্জামান; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) জনাব শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী এবং অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (সোয়াট) জনাব মোঃ মারুফাত হুসাইন-সহ বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।

Share this post

PinIt
scroll to top