পাইকগাছায় সিনিয়র সাংবাদিক এসএম আলাউদ্দীন সোহাগ মোটরসাইকেল দুর্ঘটনায় আহত

1707156138201.jpg

পাইকগাছায় সিনিয়র সাংবাদিক এসএম আলাউদ্দীন সোহাগ মোটরসাইকেল দুর্ঘটনায় আহত

শাহরিয়ার কবির,পাইকগাছা প্রতিনিধি।। খুলনার পাইকগাছায় সিনিয়র সাংবাদিক এস এম আলাউদ্দীন সোহাগ মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছে।

সোমবার দুপুরের পর পাইকগাছা পৌর বাজার থেকে বাড়ি ফেরার পথে পাইকগাছা তেল পাম্পের সামনে আসলে হঠাৎ একটা ইজিবাইকের সাথে মটর সাইকেল ধাক্কা লেগে রাস্তার উপরে ছিটকে পড়ে। স্থানীয়রা দেখতে পেয়ে পরবর্তীতে তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে এখন তিনি পাইকগাছা পৌরসভার বান্দিকাটি ৩ নং ওয়ার্ড নিজস্ব বাসভবনে বেড রেস্টে আছেন।

আলাউদ্দীন সোহাগ দৈনিক যায়যায়দিন, অবজারভার ও দৈনিক গ্রামের কাগজ পাইকগাছা উপজেলা প্রতিনিধি। তিনি একজন নির্ভীক কলম সৈনিক দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশায় আছেন। আলাউদ্দীন সোহাগ সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও নির্বাহী সদস্য পাইকগাছা প্রেসক্লাব।

উক্ত বিষয়ে সাংবাদিক আলাউদ্দীন সোহাগ এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি পাইকগাছা বাজার থেকে বাড়ি ফিরছিলাম তেল পাম্পের কাছাকাছি আসতেই একটা ইজিবাইক হঠাৎ করে কোন দিকে খেয়াল না করে ঘুর দিলে আমার মটর সাইকেল সামনে এসে পড়ে তখন নিয়ন্ত্রণে বাইরে চলে যায় আর ইজিবাইকের সাথে ধাক্কা লেগে আমার মটর সাইকেল আমার হাত থেকে ছিটকে ৫/১০ হাত দূরে চলে যায়, আমিও রাস্তার উপরে পড়ি এতে আমার শরীরে বেশ কিছু জায়গায় কেটে গেছে কিন্তু আলহামদুলিল্লাহ মারাত্মক ভাবে কোন ক্ষতি হয়নি। বর্তমানে অনেকটা সুস্থ আছি।

Share this post

PinIt
scroll to top