রামপালের ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের পুনর্মিলনী পহেলা বৈশাখ 

IMG-20240203-WA0002.jpg

রামপালের ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের পুনর্মিলনী পহেলা বৈশাখ 

রামপাল প্রতিনিধিঃ বাগেরহাটের রামপাল উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী আগামী ১ বৈশাখ (১৪ এপ্রিল, ২০২৪) অনুষ্ঠিত হবে । “আমার বিদ্যালয় হবে আমার অংকার” প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠান আয়োজন করবে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন FESA ।

শনিবার (৩ ফেব্রুয়ারী) বিকেলে FESA সাধারণ সম্পাদক কামাল গাজীর সঞ্চালনায় বিদ্যালয়ের অডিটোরিয়ামে প্রাক্তন ছাত্র এবং ফয়লাহাট কামাল উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব হাওলাদার মোজাহারুল হকের সভাপতিত্বে প্রস্তুতি মূলক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয় ।

সভায় আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আলহাজ্ব জামিল হাসান জামু, নুরুল হক লিপন, গাজী আকতারুজ্জামান, ডা: এনামুল কবির, বীর মুক্তিযোদ্ধা মল্লিক খলিলুর রহমান, হাওঃ আব্দুল হাদী, হাওঃ আব্দুস সালাম, গাজী রাশেদুল ইসলাম ডালিম, জুলফিকার আলী ভুট্টো, মল্লিক মোয়াজ্জেম হোসেন, মল্লিক মাহফুজুর রহমান বাবু, হাওলাদার নূরুজ্জামান, শরীফুল ইসলাম সহ অন্যান্য স্থানীয় প্রক্তন ছাত্র ছাত্রী বৃন্দ ।

FESA সভাপতি ও অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (ইংরেজি) আনোয়ারুল কাদির সোহাগ জানান, ২০১৪ সালে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে FESA গঠিত হয় । উদ্দেশ্য ছিল প্রাক্তন ছাত্র-ছাত্রীদের যার যার অবস্থান থেকে বিদ্যালয়ের সম্মান এবং ঐতিহ্যকে তুলে ধরা । এজন্য একটি পুনর্মিলনী অনুষ্ঠান জরুরী । সে লক্ষ্যে আজকের এই প্রস্তুতিমূলক সভা । সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী পহেলা বৈশাখ আমরা এই ঐতিহ্যবাহী বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্রছাত্রীদেরকে নিয়ে একটি পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন করতে চাই, তাই সবার সহযোগিতা কামনা করছি ।

Share this post

PinIt
scroll to top