তৃণমূল মহিলা কংগ্রেসের ডাকে, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে, বিক্ষোভ মিছিল, চলো পাল্টাই।

InShot_20240130_235056991-scaled.jpg

তৃণমূল মহিলা কংগ্রেসের ডাকে, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে, বিক্ষোভ মিছিল, চলো পাল্টাই

শম্পা দাস ও সমরেশ রায় , কলকাতা: আজ ৩০ শে জানুয়ারী মঙ্গলবার, অভিষেক ব্যানার্জীর নির্দেশে, মহিলা তৃণমূল কংগ্রেসের ডাকে ,মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে এক বিক্ষোভ মিছিল করলেন, সুবোধ মল্লিক স্কোয়ার থেকে গান্ধী মূর্তির পাদদেশ পর্যন্ত , চলো পাল্টাই… কয়েকশো তৃনমূল মহিলা সদস্য এই মিছিলে পা মেলান,মিছিলে উপস্থিত ছিলেন মাননীয়া মন্ত্রী শশী পাঁজা মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য এবং বিধাননগর পৌরসভার পৌরমাতা কৃষ্ণা চক্রবর্তী , মহিলা তৃণমূল কংগ্রেসের প্রিয়দর্শনী হাকিম, স্মীতা বক্সী সহ অন্যান্য মহিলা কাউন্সিলর গণ।

 

মিছিল সুবোধ মল্লিক স্কোয়ার থেকে গান্ধী মূর্তির পাদদেশে আসার পর গান্ধী মূর্তিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানালেন এবং মশাল জান দিয়ে গান্ধী মূর্তি সামনে বিক্ষোভ দেখালেন শুধু তাই নয় মশাল জেলে গান্ধী মূর্তির চতুর্দিকে তিনবার ঘুরে তারা মোদি সরকার কে তিরস্কার করলেন,

এবং একটি গানের সাথে , কেন্দ্রীয় সরকার কে ভৎসনা করলেন ,এখানে তার কোন ঠাঁই নাই, যে মহিলাদের সম্মান দিতে পারেনা, যিনি একজন মহিলা মন্ত্রীকে অপমানিত করেন, এই পশ্চিমবাংলা থেকে দূর হঠাও। আমরা মহিলা হয়ে মহিলার অপমান মেনে নেব না তাই আজকের এই ধিক্কার মিছিল করেছি, শুধু তাই নয় তারা বেশ কয়েকটি প্লাকারের মধ্যে বিভিন্ন স্লোগান তুলে ধরেন,তারা কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে বলেন , নারী-বিদ্বেষী সরকার আর নাই দরকার, বিজেপি নেতৃত্বের কু কথা মানছি না মানবো না। অশালীন কথার ফুলঝুড়ি, বিজেপি বলছে ভুরিভুরি ।রাখির উপহার ,না উপহাস। ঐক্যবদ্ধ আওয়াজ তুলে জবাব দেবো অসম্মানের। এইভাবে মিছিলে আগত মহিলারা ভৎসনা করলেন কেন্দ্রীয় সরকারকে এবং বুঝিয়ে দিলেন, যদি মেয়েদের এই ভাবে অসম্মান করেন ,আমরা ঠিক তার বিপরীত জবাব দেব । মোদী সরকারের বাংলায় একবিন্দু ঠাই হবে না, অমিত শাহ দুর হটো।

Share this post

PinIt
scroll to top